প্রিমিয়ার ফুটবল লীগ এর সিলেট ভেন্যুর উদ্বোধন

43
বেলুন উড়িয়ে বিপিএল এর ভেন্যু উদ্বোধন করছেন জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম।

স্পোর্টস ডেস্ক :
বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায়, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের তত্ত্বাবধানে ও সিলেট জেলা ক্রীড়া সংস্থা’র সহযোগিতায় বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগ ২০১৮-২০১৯ এর শেখ রাসেল ক্রীড়া চক্র লিঃ এর হোমভেন্যু তথা সিলেট ভেন্যুর শুভ উদ্বোধন গতকাল সোমবার সন্ধ্যা ৬ টায় সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন এবং নীল আকাশে রংবেরঙের বেলুন উড়িয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিলেটের জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এম কাজী এমদাদুল ইসলাম।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত ক্রীড়াব্যক্তিত্ব রঞ্জিত দাস, সিলে্েটর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আসলাম উদ্দিন, সিলেট জেলা ক্রীড়া সংস্থা ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশন এর কার্যনির্বাহী সদস্য বিজিত চৌধুরী ও কোষাধ্যক্ষ মোঃ সিরাজ উদ্দিন, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থা’র সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী, বিশিষ্ট ক্রীড়া সংগঠক গোলাম জাবির চৌধুরী জাবু ও মাহমুদ হোসেন শাহীন, শেখ রাসেল ক্রীড়া চক্র লিঃ ও মোহামেডান স্পোর্টিং ক্লাব লিঃ এর কর্মকর্তাবৃন্দ।
শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের হোম ভেন্যু হিসেবে টুর্ণামেন্টের প্রথম ফেইজের পাঁচটি খেলা অনুষ্ঠিত হবে সিলেট জেলা স্টেডিয়ামে। খেলা শুরুর পূর্বে সিলেট পর্বের উদ্বোধন করেন সিলেটের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এম. কাজী এমদাদুল ইসলাম। উদ্বোধন ঘোষণা শেষে দু’দলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন অতিথিরা।