কানাইঘাটে ট্রাক্টর উল্টে চালকের মৃত্যু

40

কানাইঘাট থেকে সংবাদদাতা :
কানাইঘাটে রোড পারমিট বিহীন ট্রাক্টর উল্টে এক চালকের মর্মান্তিক মৃত্যুর খবর পাওয়া গেছে। বুধবার সকাল সাড়ে ৯ টায় কানাইঘাট পৌরসভার বাইপাস রোড সংলগ্ন বীরদল সোনাপুর রাস্তায় ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে চালক নিচে চাপা পড়ে ঘটনা স্থলেই মারা যান।
জানা যায়, নিহত হালিম মিয়া জীবিকার তাগিদে বুধবার সকালে মাটি কাটার কাজে ট্্রাক্টর নিয়ে বের হলে পথিমধ্যে ট্রাক্টর উল্টে ঘটনা স্থলেই মারা যান তিনি। ঘটনার খবর পেয়ে কানাইঘাট থানার এসআই লিটন মিয়া ঘটনাস্থলে পৌছে এলাকাবাসীর সহযোগিতায় ট্রাক্টরের নিচ থেকে হালিম মিয়ার মরদেহ উদ্ধার করে ট্রাক্টরটি আটক করে লাশে প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরী করে থানায় নিয়ে আসেন।
পুলিশ জানায়, লাশ ময়না তদন্তের জন্য সিওমেক হাসপাতালে প্রেরণ করা হবে এবং ময়না তদন্ত শেষে হালিম মিয়ার লাশ তার স্বজনদের কাছে হস্থান্তর করা হবে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ট্রাক্টরের মালিক সদর ইউপির নিজ গোবিন্দ পুর গ্রামের মৃত সুরুজ আলীর পুত্র শফিক আহমদ। নিহতের মামা জানান, হালিম মিয়া ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার তাজপুর গ্রামের নজরুল ইসলামের পুত্র। হালিম মিয়া জীবন জীবিকার তাগিদে প্রায় ৩/৪ বছর ধরে কানাইঘাট উপজেলায় ট্্রাক্টরের চালক হিসাবে কর্মরত ছিলেন। হালিম মিয়া দুই সন্তানের জনক ও তার স্ত্রী সন্তান গ্রামের বাড়িতে রয়েছেন।