করোনা প্রতিরোধে সমন্বিত পদক্ষেপ নিন -বাসদ

8

করোনা প্রতিরোধে রাজনৈতিক দল ও সামাজিক শক্তির সমন্বয়ে সমন্বিত পদক্ষেপ, শ্রমজীবী মানুষের ঘরে ঘরে খাদ্য ও আর্থিক সহযোগিতা প্রদান, ত্রাণ নিয়ে দুর্নীতি-লুটপাট -দলীয়করণ বন্ধ, ডাক্তার-নার্স-স্বাস্থ্যকর্মীদের সুরক্ষা নিশ্চিত করার দাবিতে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল- বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে সোমবার দুপুর ১টায় আম্বরখানাস্থ দলীয় কার্যালয়ের সামনে সামাজিক নিরাপত্তা নিশ্চিত করার মাধ্যমে প্রতীকী মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বাসদ জেলা সমন্বয়ক আবু জাফরের সভাপতিত্বে ও জেলা সদস্য প্রণব জ্যোতি পালের পরিচালনায় সংক্ষিপ্ত সমাবেশে অন্যান্যদের উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন শ্রমিক নেতা মামুন বেপারি, মাহবুব হাওলদার, ছাত্র ফ্রন্ট মহানগর আহ্বায়ক সনজয় শর্মা প্রমুখ।
এ সময় নেতৃবৃন্দ বলেন, সারাদেশে করোনা ভাইরাসে মানুষ আক্রান্ত হচ্ছে। সময় মতো যথাযথ পদক্ষেপ নিলে তা রোধ করা যেত। বক্তারা এখনই করোনা প্রতিরোধে সকল রাজনৈতিক।দল ও সামাজিক শক্তির সমন্বয়ে সমন্বিত পদক্ষেপ নেয়ার আহ্বান জানান।
বক্তারা সিলেট নগর ও গ্রাম পর্যায়ে ঘরবন্দী শ্রমজীবী মানুষের ঘরে ঘরে খাদ্য ও আর্থিক সহযোগিতা প্রদান, ত্রান নিয়ে দুর্নীতি-লুটপাট- দলীয়করণ বন্ধের আহ্বান জানান।
বক্তারা সিলেটে কর্মরত সকল ডাক্তার-নার্স-স্বাস্থ্যকর্মীদের সুরক্ষা নিশ্চিত করা। করোনা রোগীদের সুচিকিৎসা নিশ্চিত করা ও ব্যাপকভাবে করোনা পরীক্ষার আহ্বানআহ্বান জানান। বিজ্ঞপ্তি