সন্ত্রাস-বোমাবাজদের প্রত্যাখ্যান করে ৩০ ডিসেম্বর উন্নয়নের পক্ষে রায় দিন -ড. মোমেন

75
বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর সভাপতি মাওলানা হুছামুদ্দীন চৌধুরীর সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন সিলেট-১ আসনে আওয়ামীলীগ মনোনীত ড. এ কে আবদুল মোমেন।

সন্ত্রাস-বোমাবাজদের প্রত্যাখ্যান করে উন্নয়নের পক্ষে রায় দেওয়ার আহ্বান জানিয়ে সিলেট-১ আসনে মহাজোট মনোনীত প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, আওয়ামীলীগ ব্যবসা ও উন্নয়নবান্ধব সরকার। ব্যবসা-বিনিয়োগ বৃদ্ধির লক্ষ্যে সরকার বিভিন্নধরণের সুযোগ-সুবিধা দিয়েছে। মানুষের মাথাপিছু আয়, উৎপাদন, প্রবৃদ্ধি বেড়েছে।
অন্যদিকে, দেশে রাজনীতির নামে বিএনপি-জামায়াত ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা, পেট্রোল বোমার আগুনে মানুষ হত্যা করেছে। হরতাল-অবরোধের নামে দেশের অর্থনীতিকে ক্ষতিগ্রস্ত করেছে।
তিনি সোমবার সিলেট নগরীতে নির্বাচনী গণসংযোগ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তথ্য প্রযুক্তি, শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, যোগাযোগসহ দেশের প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের যে জোয়ার সৃষ্টি হয়েছে তা বিবেচনায় ৩০ ডিসেম্বর নৌকার পক্ষে রায় দেওয়ার আহ্বান জানান ড. মোমেন।
সোমবার সকালে ড. মোমেন আনজুমানে আল ইসলাহ সিলেট মহানগর ও সদর উপজেলার নেতাকর্মীদের সাথে সোবহানীঘাট আল ইসলাহ কার্যালয়ে এক মতবিনিময় সভা করেন। দুপুরে নগরীর ১৫নং ওয়ার্ডের সোবহানীঘাট ট্রেড সেন্টার এলাকায় গণসংযোগ করেন। বিকেলে নগরীর ২১নং ওয়ার্ডের সোনারপাড়া এলাকায় গণসংযোগ ও ১৯নং ওয়ার্ডের রায়নগর এলাকায় গণসংযোগ করেন।
সোবহানীঘাটস্থ আল ইসলাহর বিভাগীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী বলেন, ধর্মের নামে বোমাবাজি, জঙ্গীবাদ প্রতিহতকরণ, অবকাঠামোগত উন্নয়ন, দেশ ও স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় সরকারের বিশেষ সুনাম রয়েছে। দেশের শান্তি প্রতিষ্ঠা ও স্থিতিশীলতা রক্ষায় সরকারের প্রতি আমাদের সমর্থন ও সহযোগিতা থাকবে।
সভায় মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সিসিক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক সুজাত আলী, সিলেট মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন, জেলা পরিষদ সদস্য মোহাম্মদ শাহনুর ও সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ। বিজ্ঞপ্তি