জগন্নাথপুরে সংঘর্ষে আহত ৪, আটক ১০

31

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের কমপক্ষে ৪ জন আহত হয়েছেন। এ ঘটনায় ১০ জনকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের নাদামপুর গ্রামে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। সরজমিনে জানা গেছে, নাদাপুর গ্রামের আংগুর মিয়া ও ছালিক মিয়া সম্পর্কে তারা চাচাতো ভাই। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে বিরোধ ও মামলা-মোকদ্দমা চলছে।
এরই জের ধরে সোমবার সকালে আংগুর মিয়ার গৃহ-কর্মচারী মনির মিয়া গরু নিয়ে স্থানীয় মাঠে গেলে প্রতিপক্ষের লোকজন তাকে মারপিট করেন। এ নিয়ে দুই পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। প্রায় আধা ঘন্টা ব্যাপী সংঘর্ষে ইটপাটকেল নিক্ষেপ ও কয়েক রাউন্ড গুলি বর্ষণ হলেও কেউ গুলিবিদ্ধ হয়নি বলে প্রত্যক্ষদর্শীরা জানান। সংঘর্ষে কয়েছ মিয়া, মনির মিয়া, আবদুল মজিদ ও কামাল মিয়া সহ উভয় পক্ষের ৪ জন আহত হন। আহতদের মধ্যে ২ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অন্য আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিসহ প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এ সংঘর্ষের ঘটনায় ছালিক মিয়া, আবদুল মতিন, ওসমান আলী, আশিক মিয়া, আইয়ূছ মিয়া, গউছ মিয়া, মুহিত মিয়া, মছব্বির মিয়া, খালেদ মিয়া ও কামরুল বক্স সহ উভয় পক্ষের ১০ জনকে আটক করেছে পুলিশ।
এ ব্যাপারে আংগুর মিয়া পক্ষের লোকজন বলেন, দুই দিক থেকে আক্রমণ করে আমাদের লোকদের মারপিট করা হয়েছে। ছালিক মিয়ার লোকজন তা অস্বীকার করেন। জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী ও এসআই সাইফুল আলম জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ১০ জনকে আটক করা হয়েছে। বন্দুকের গুলি বর্ষণের সত্যতা নিশ্চিত করতে তদন্ত চলছে। এ জন্য একটি লাইসেন্সধারী বন্দুক জব্দ করা হয়েছে। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।