সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ॥ নির্বাচনী স্বাস্থ্যসেবা ক্যাম্পেইন শুরু করেছে দুনিয়া আখেরাত পার্টি

40

স্টাফ রিপোর্টার :
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ব্যতিক্রমধর্মী কর্মসূচি শুরু করেছে দুনিয়া আখেরাত পার্টি (ডিএপি)। সংগঠনটি জাতীয় নির্বাচনে অংশ না নিয়ে সিলেট-১ আসনের বিভিন্ন এলাকায় স্বাস্থ্যসেবা ক্যাম্পেইন শুরু করেছে। এক্ষেত্রে পার্টির সেবামূলক অঙ্গ সংগঠন আসেক্ষ কর্মীরা বাড়ি বাড়ি ঘুরে অসংক্রামক রোগ ডায়াবেটিস, হাই প্রেসার ও কিডনি রোগ আগাম শনাক্ত করার কাজ করছেন।
শনিবার সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ কথা জানান সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি, মর্নিং বার্ড প্যারামেডিক কলেজের অধ্যক্ষ ডা. মখলিছউর রহমান। লিখিত বক্তব্যে তিনি বলেন, দুনিয়া আখেরাত পার্টির অংঙ্গ সংগঠন ‘আসেক্ষ’ এর একঝাঁক নিবেদিত তরুণ স্বাস্থ্যকর্মী সিলেট-১ আসনের বাড়ি বাড়ি ঘুরে স্বল্পমূল্যে অসংক্রামক রোগ ডায়াবেটিস, হাই প্রেসার ও কিডনি রোগ শনাক্ত করতে কাজ শুরু করেছেন। নির্বাচনের পরেও তাদের সেবামূলক এ কাজ চলমান থাকবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। এছাড়া নগরীর বিভিন্ন ওয়ার্ডে এবং গ্রাম-মহল্লায় বেশ কয়েকটি ফ্রি মেডিকেল ক্যাম্প করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেও জানান তিনি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পার্টির সাধারণ সম্পাদক তারেক আহমদ, সহ-সাধারণ সম্পাদক গোলাম জিলানী, সমাজকল্যাণ ও ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুর রহিম, সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল, সহকারী সাংগঠনিক সম্পাদক তাজ উদ্দীন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সালমান খান প্রমুখ।