বিশ্বনাথে কর্মী সভায় আনোয়ারুজ্জামান চৌধুরী ॥ মনোনয়ন না পেলেও আপনাদের পাশে আছি, থাকবো

47

বিশ্বনাথ থেকে সংবাদদাতা  :
যুক্তরাজ্য আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সিলেট-২ আসনের সম্ভাব্য এমপি পদপ্রার্থী যুক্তরাজ্য প্রবাসী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, বিশ্ব নেতার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশ্ব-নেতার খেতাবে ভূষিত করেছেন, তাঁকে বিশ্বনেত্রীর স্বীকৃতি দিয়েছেন। তাই বাংলার সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দেশে-বিদেশে আ’লীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি বলেন, আগামি সংসদ নির্বাচনে দলীয়ভাবে মনোনয়ন পাই বা নাপাই, আমি বিশ্বনাথ-ওসমানীনগর-বালাগঞ্জবাসীর পাশে আছি, পাশে থাকবো। মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে বিশ্বনাথ উপজেলা আ’লীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের ব্যানারে আয়োজিত কর্মি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিশ্বনাথ উপজেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান ফখরুল আহমদ মতছিনের সভাপতিত্বে ও সাবেক যুগ্ন সম্পাদক এ.এইচ.এম ফিরুজ আলীর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বালাগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, যুক্তরাজ্য আ’লীগ নেতা ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব সুনু মিয়া, উপজেলা আ’লীগের সাবেক সভাপতি হাজী মজম্মিল আলী, ওসমানীনগর উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক আবদাল মিয়া, ব্রিটিশ-বাংলাদেশ এয়ার কার্গো’র পরিচালক মনির আহমদ, যুক্তরাজ্য যুবলীগের সহ-সভাপতি শামসুদুর রহমান রাহিন, বালাগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি আনা মিয়া।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশ্বনাথ আ’লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও সদর ইউনিয়নের চেয়ারম্যান ছয়ফুল হক, সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ, আ’লীগ নেতা বসারত আলী বাছা, শেখ শহিদুল হক, ফখর উদ্দিন মাস্টার, আব্দুল মুকিত মাস্টার, উপজেলা যুবলীগ নেতা মাহবুবুর রহমান লিলু, আশিক আলী, সিতার মিয়া, শাহ আলম খোকন, জহুর আলী মেম্বার, মো. আমির আলী, ফয়জুল ইসলাম জয়, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোবারক হোসেন, সহ-সভাপতি পার্থ সারথী দাস পাপ্পু, যুগ্ম-সম্পাদক রায়হান আহমদ। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন লামাকাজী ইউনিয়ন আ’লীগের সভাপতি পীর লিয়াকত আলী।