দুই উপজেলার দায়িত্বশীলদের বৈঠক ॥ জোট থেকে না পেলেও সিলেট-৫ আসনে প্রার্থী হবেন মাওলানা উবায়দুল্লাহ ফারুক

206

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সিলেটের কানাইঘাট ও জকিগঞ্জ উপজেলার দায়িত্বশীলদের সভা বৃহস্পতিবার (১৪ নভেম্বর) বাদ যোহর কালিগঞ্জস্থ জামেয়া ইসলামিয়া মাদ্রাসায় অনুষ্ঠিত হয়।
জকিগঞ্জ উপজেলা জমিয়তের সহ সভাপতি মাওলানা বাহার উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলার সাধারন সম্পাদক মাওলানা বিলাল আহমদ ইমরানের পরিচালনায় সভায় দুই উপজেলার দায়িত্বশীলগণ তাদের মতামত তুলে ধরে বলেন, সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আলেম ওলামা ও ধর্মপ্রাণ অধ্যুষিত এই পুণ্যভূমি। এখান থেকে অতীতে উলামায়ে কেরাম জাতীয় সংসদ নির্বাচন করে বিজয়ী হয়েছেন। বক্তারা, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৫ আসনে দেশের অন্যতম শীর্ষ আলেম আল্লামা উবায়দুল্লাহ ফারুককে ২০ দলীয় জোটের প্রার্থী দেয়ার জোর দাবি জানান। বক্তারা বলেন, আমরা জোট থেকে না পেলেও আমাদের দলীয় প্রতীক খেজুর গাছ নিয়ে মাওলানা উবায়দুল্লাহ ফারুককে নিয়ে নির্বাচন করব। এখনও সময় আছে জোটের হাই কমান্ড সঠিক সিদ্ধান্ত নিতে হবে। প্রার্থী বাছাইয়ে কোন ব্যাঘাত ঘটলে শুধু সিলেট-৫ নয়, সিলেটের ৬টি আসনেই জোট প্রার্থীর পরাজয় সম্ভাবনা রয়েছে। তাই সব দিক বিবেচনা করে সিলেটের প্রার্থী দেওয়ার জন্য ২০ দলীয় জোট তথা জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান।
সভায় উপস্থিত ছিলেন জকিগঞ্জ উপজেলা জমিয়তের সহ সভাপতি মুফতি মাসউদ আহমদ চৌধুরী, কানাইঘাট উপজেলার সাধারণ সম্পাদক মুফতি এবাদুর রহমান, সহ সভাপতি মাওলানা হেলাল আহমদ, সহ সভাপতি মাওলানা আহমদ হুসাইন, সহ সাধারণ সম্পাদক মাওলানা হারুনুর রশিদ, শ্রম বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুল জব্বার, জকিগঞ্জ উপজেলার সাংগঠনিক সম্পাদক মাওলানা ফারুক আহমদ, যুব জমিয়ত সিলেট জেলার সাধারণ সম্পাদক মাওলানা রায়হান উদ্দিন, জকিগঞ্জ উপজেলা যুব জমিয়তের সভাপতি মাওলানা শিব্বির আহমদ, মাওলানা সাদ উদ্দিন, জমিয়ত নেতা আব্দুল জব্বার প্রমুখ। বিজ্ঞপ্তি