আল হারমাইন হাসাতালের এ্যাম্বুলেন্সের চাপায় ব্যবসায়ী নিহত

44

স্টাফ রিপোর্টার :
নগরীর শিবগঞ্জস্থ পেট্রোল পাম্পের সামনে আল হারমাইন হাসাপাতালের এ্যাম্বুলেন্সের গাড়ী চাপায় ১ ব্যবসায়ী নিহত ও ২ জন আহত হয়েছেন। নিহত মামুনকে আশেপাশের লোকজন উদ্ধার করে প্রথমে আল হারামাইন হাসপাতালে নিয়ে যান।
সেখান থেকে তাকে ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়ার পর ডাক্তাররা থাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে স্থানীয় লোকজন এ্যাম্বুলেন্সের চালককে আটক করে পুলিশের নিকট হস্তান্তর করে। গত মঙ্গলবার রাতে এ ঘটনাটি ঘটে।
সূত্রে যানা যায়, আল হারমাইন হাসাতালের এ্যাম্বুলেন্সের চালক বেপরোয়া গতীতে গাড়ী চালিয়ে শিবগঞ্জস্থ পেট্রোল পাম্পের সামনে দাঁড়ানো অবস্থায় মীরাবাজার রাজন ষ্টোরের মালিক মামুন আহমেদকে ( ৩৫) গাড়ি চাপা দেয়।
এ ঘটনায় পাশের দোকানের আরেকজন ব্যবসায়ী আহত হন। আদালত থেকে নির্দেশ নিয়ে মামুনের লাশ ময়নাতদন্ত ছাড়াই গ্রহণ করে তার পরিবার।
শাহপরাণ থানার ওসি আক্তার হোসেন জানান- মামুনের পরিবার আদালতের নির্দেশ নিয়ে হাসপাতালের মর্গ থেকে লাশ গ্রহণ করেন। মামুন মিরাবাজারের রাজন ষ্টোরের স্বত্ত্বাধিকারী। এঘটনায় উভয় পক্ষের মধ্যে আপোস মীমাংসা হয়েছে। যার কারণে থানায় কোন অভিযোগ দেননি মামুনের পরিবার।