কুলাউড়ায় কিশোরীর গলাকাটা লাশ উদ্ধার

46

PIK KULAURA 6.3.15কুলাউড়া থেকে সংবাদদাতা :
কুলাউড়া পৌরসভার জয়পাশা এলাকা থেকে তসলিমা আক্তার নোহা (১৩) নামের এক কিশোরীর গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে স্থানীয় পৌর শহরের উছলাপাড়া এলাকার আবুল হোসেনের মেয়ে বলে থানা সূত্রে নিশ্চিত হওয়া গেছে। গতকাল ৬ মার্চ শুক্রবার সকাল ৮ টার দিকে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধার পর থেকে নিহত কিশোরী নোহাকে তার বাড়ির লোকজন খুঁজে পাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজি পর উপজেলার পৌরশহরের ৭নং ওয়ার্ডের জয়পাশা এলাকায় দীঘিরপার পৌর কবরস্থানের পাশে রাতের আঁধারে কে বা কারা তাকে ধর্ষণ করে গলা ও হাতের কবজি কেটে ফেলে রেখে যায়। গতকাল শুক্রবার সকাল ৮ টার দিকে স্থানীয়রা কবরস্থানের পাশে লাশটি পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে কুলাউড়া থানার এস আই ওয়াসিমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এদিকে কিশোরীর গলা কাটা ছাড়াও হাতের কবজি কাটা, গলায় ওড়না দিয়ে পেঁচানো, মুখের ভিতরও ওড়না দিয়ে বাঁধা ও তার শরীরের বিভিন্নস্থানে  আঘাতের চিহ্ন রয়েছে।
কুলাউড়া থানার উপ পরিদর্শক ওয়াসিমুল বারী (এসআই) ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে মেয়েটিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদনের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। তবে এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করা হবে।