ছাত্রলীগকর্মী জাহিদ হত্যা মামলা ॥ এজাহারনামীয় আসামীর সৌদি আরব যাওয়ার প্রস্তুতি

43

স্টাফ রিপোর্টার :
নগরীর শাহজালাল উপশহরে অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয় স্কুলছাত্র ও ছাত্রলীগ কর্মী আবুল হাসনাত জাহিদকে (১৬)। এ ঘটনায় গত শনিবার রাতে নিহতের পিতা আবুল কালাম বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ্য করে শাহপরাণ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
যার ৪নং এজহারনামীয় আসামী রাহাত ইতোমধ্যে সৌদি আরব যাওয়ার প্রস্তুতি প্রায় শেষ করেছেন বলে অভিযোগ করেন নিহতের পরিবার।
ঘটনারদিন আসামী রাহাত নিহত জাহিদের মোবাইলে ফোন করে নগরীর শাহজালাল উপশহরের ২৫নং রোডে ডেকে নিয়ে যায়। এরপর সেখানে উৎপেতে থাকা সন্ত্রাসীরা জাহিদকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। রাহাত হবিগঞ্জ জেলার মাধবপুর থানার শাহ জালালাপুর গ্রামের শওকত জামানের পুত্র। বর্তমানে সে পরিবার নিয়ে নগরীর শাহজালাল উপশহর এলাকার ই ব্লকের ২নং রোডের ৪৭নং বাসায় বসবাস করে আসছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা শাহপরাণ থানার এসআই আসলাম জানান, নিহতের পরিবারের কাছ থেকে আমরা জানতে পেরেছি মামলার অন্যতম আসামী রাহাত সৌদি আরবে চলে যাচ্ছে। আমরা এখবর শুনে বিভিন্নস্থানে বার্তা প্রেরণ করেছি। পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে।
নিহতের ভাই বড় ভাই নাইম অভিযোগ করেন, মামলার এজহারনামীয় ৪নং আসামী রাহাত সৌদি আরবে যাওয়ার প্রায় সব প্রস্তুতি সম্পন্ন করেছে বলে আমরা জেনেছি। সে ঢাকা থেকে যাবে। বিষয়টি জানার পর আমরা তা পুলিশ ও র‌্যাবকে অবহিত করেছি। রাহাত আমার ভাইকে মোবাইল ফোনে ডেকে নিয়ে যায় শাহজালাল উপশহরে।