শহরতলীর টুকেরবাজারে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন, মামলা দায়ের

42

স্টাফ রিপোর্টার :
শহরতলীর টুকেরবাজারে খুন হওয়া বেলাল মিয়া (২৮) এর ময়না তদন্ত শেষে লাশ স্বজনের কাছে হস্তান্তর করেছে পুলিশ। গতকাল রবিবার দুপুর ২ টার দিকে নিহতের এ লাশ হস্তান্তর করা হয়। নিহত বেলাল মিয়া জালালাবাদ থানার নোয়াগাঁও গ্রামের মৃত বাতির আলীর পুত্র।
এর আগে গত শনিবার দুপুর দেড়টার দিকে নিজ বসত ঘরে প্রতিবন্ধী বড় বোনকে মারধরের ঘটনাকে কেন্দ্র করে বটি দা দিয়ে ছোট ভাই তারেক মিয়া বড় ভাই বেলাল মিয়াকে খুন করে। পিতা-মাতা নেই, ৩ ভাই ও ২ বোনের মধ্যে নিহত বেলাল মিয়া ২ নম্বর ছিলেন।
এদিকে ঘটনার দিন রাতেই জালালাবাদ থানায় নিহত বেলাল মিয়ার অপর ছোট ভাই দুলাল মিয়া বাদি হয়ে জালালাবাদ থানায় একটি হত্যা মামলা করেন। যার নং ৩৬। জালালাবাদ থানার ওসি (তদন্ত) মো: আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, নিহতের ছোট ভাই তারেক (১৪) ফলের ব্যবসা করে। গত শনিবার দুপুরের দিকে সে ফল বিক্রি করে বাড়িতে এসে দেখে বড় ভাই (নিহত) বেলাল তার প্রতিবন্ধী বড় বোন রাবিয়া বেগমকে (৩০) মারছে। এতে ছোট ভাই বড় ভাইকে আটকাতে গেলে তার সাথে কথা কাটাকটি হয়। তিনি বলেন, ঘটনার এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে ছোট ভাই তারেক ঘর থাকা তরকারি কাটার বটি দিয়ে বড়ভাই বেলালকে কোপ দেয়। পরে তাকে উদ্ধার দ্রুত করে ওসমানী হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরো বলেন, ঘটনার পর থেকে ঘাতক ছোট ভাই তারেক পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।