শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

42
সুনামগঞ্জের মধ্যনগর বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমেন্দ্র চন্দ্র তালুকদারের উপর হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে মানববন্ধন।

সুনামগঞ্জের মধ্যনগর বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমেন্দ্র চন্দ্র তালুকদারের উপর হামলাকারীদের দ্রুত শনাক্ত ও শাস্তির দাবিতে সিলেট নগরীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে মানববন্ধন শেষে সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত অপরাধীকে আইনের আওতায় এনে শাস্তি প্রদানের জন্য সিলেট রেঞ্জের ডি আই জি বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, একজন শিক্ষক জাতির ভবিষ্যৎ গড়ার কারিগর। শিক্ষকের অপমান সকলের অপমান। বক্তারা হামলাকারী সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বলেন, একজন শিক্ষককে সম্মান ও নিরাপত্তা দেওয়া আমাদের সবার দায়িত্ব। এজন্য প্রশাসনকে কঠোর পদক্ষেপ নিতে হবে।
মধ্যনগর থানা উন্নয়ন পরিষদের ব্যানারে আয়োজিত মানববন্ধনে সিলেটে বসবাসরত মধ্যনগরের বাসিন্দা, শিক্ষক রমেন্দ্র চন্দ্র তালুকদারের ছাত্র এবং সিলেটের সুধীমহল উপস্থিত ছিলেন।
মধ্যনগর থানা উন্নয়ন পরিষদের সভাপতি মোঃ আমিনুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে এবং বিদ্যুৎ কুমার বিশ্বাসের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ সিলেট জেলা শাখার যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এডভোকেট রঞ্জিত সরকার, মধ্যনগর থানা উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক মনোরঞ্জন তালুকদার, মধ্যনগর থানা উন্নয়ন পরিষদের সাবেক সভাপতি লেখক ও গবেষক সজল কান্তি সরকার। পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থার সভাপতি কাসমির রেজা। সাইদুল হাসান চৌধুরী, প্রধান শিক্ষক বাহার উদ্দীন আখন্দ, শিক্ষক তরুণ কান্তি সরকার, আরাধন তালুকদার, গোলাম তৌফিক, শিক্ষক সমিতি সিলেটের সাধারণ সম্পাদক জ্যোতিষময় তালুকদার, বাবুল সরকার, প্রদীপ সরকার, বিমান তালুকদার, বিদ্যুৎ কান্তি সরকার, রূপক কিরন তালুকদার, হুমায়ুন কবির, শাহজাহান কবির, বিপ্লব কুমার বিশ্বাস, সুমন কুমার রায়, দেলোয়ার হোসেন, দিপু রায়, আব্দুল আউয়াল মিসবাহ, দিবাকর সরকারসহ মধ্যনগর ছাত্রকল্যান পরিষদ সিলেট, বংশীকুন্ডা ছাত্রকল্যান পরিষদ সিলেট ও মধ্যনগর স্টুডেন্ট এসোসিয়েসন সাস্টের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি