আওয়ামী সরকারের আমলে বিদ্যুৎ ও জ্বালানী খাতে অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে – এমপি মাহমুদ উস সামাদ

সিলেট-৩ আসনের এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস বলেছেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী, সাহসী ও সময়োপযোগী সিদ্ধান্ত গ্রহণ ও বাস্তবায়নের ফলে বিদ্যুৎ ও জ্বালানী খাতে অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে। একটি উন্নত দেশে পরিণত করতে বর্তমান সরকার প্রতিশ্র“তিবদ্ধ। ২০৪১ সালের মধ্যে ৬০ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদনের মহাপরিকল্পনা নিয়েছে সরকার। বিদ্যুৎ ও জ্বালানী খাত জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মহাজোট সরকারের ধারাবাহিকতায় বর্তমান সরকারের আমলে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রেখে আলোর পথে আরও একধাপ এগিয়ে। এ সব পরিকল্পনা বাস্তবায়নের মাধ্যমে আওয়ামী লীগ সরকারের বিদ্যুৎ ও জ্বালানী খাতে উল্লেখযোগ্য সফলতা অর্জিত হয়েছে। এখন সরকার বড় প্রকল্পের দিকে বিশেষ নজর দিচ্ছে।
সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর উদ্যোগে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ-২০১৮ পালন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সিনিয়র জেনারেল ম্যানেজার প্রকৌশলী মোঃ মাহবুবুল আলমের সভাপতিত্বে ও আরইবি সিলেট জোন তত্ত্বাবধায়ক প্রকৌ: মো: মোস্তফার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন এস.এম.পি (দক্ষিণ) উপ-পুলিশ কমিশনার মোঃ আজবাহার আলী শেখ পিপিএম।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সেবা সদস্য এজিএম মৃণাল কান্তি চৌধুরী, মোঃ মহিউদ্দিন এজিএম ও এন্ড এম, গোলাপগঞ্জ শাখার ডিজিএম মামুনুর রশীদ, এজিএম (এডমিন) মিল্টন তালুকদার, পল্লী বিদ্যুৎ সমিতি-১ ফেঞ্চুগঞ্জ এর পরিচালক কামরানুল ইসলাম কামরান, দক্ষিণ সুরমা পল্লী বিদ্যুৎ সমিতি-১ পরিচালক মোঃ মাহবুব আহমদ, বালাগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ পরিচালক মাহমুদ হোসেন মাসুম প্রমুখ। অনুষ্ঠানে সেরা কর্মকর্তা হিসেবে মামুনুর রশীদ ডিজিএম, কমলেশ বর্মণ ডিজিএম, সেরা গ্রাহক মুমিন ছড়া চা বাগান ও সিলেট গ্যাস ফিল্ড বিয়ানীবাজার কে পুরস্কার প্রদান করা হয়। বিজ্ঞপ্তি