কানাইঘাট-জকিগঞ্জে নৌকার প্রচারণা জোরদার

14

কানাইঘাট প্রতিনিধি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের নৌকা প্রতীকের সমর্থনে কানাইঘাট উপজেলা জুড়ে ব্যাপকভাবে নির্বাচনী প্রচারনা শুরু করেছেন দলের নেতাকর্মীরা।
ইতিমধ্যে কানাইঘাট উপজেলার ৭নং দক্ষিণ বাণীগ্রাম, ঝিঙ্গাবাড়ী এবং রাজাগঞ্জ ইউনিয়ন শাখা আওয়ামীলীগের উদ্যোগে যৌথ সভার মাধ্যমে এ ৩টি ইউনিয়নের ওয়ার্ড ভিত্তিক নির্বাচনী কমিটি গঠনের পাশাপাশি নৌকা প্রতীকের সমর্থনে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এলাকা ভিত্তিক প্রচারনা চালিয়ে যাচ্ছেন। উপজেলার বিভিন্ন হাট-বাজারে নৌকার নির্বাচনী কার্যালয় উদ্বোধন করার পাশাপাশি হাট-বাজার ভিত্তিক প্রচারনা জোরদার করা হয়েছে। নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য দলের নেতাকর্মীদের বিভিন্ন ভাবে দিক-নির্দেশনা দিয়েছেন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
নৌকার প্রার্থী বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ প্রতিদিন কানাইঘাট ও জকিগঞ্জের প্রত্যন্ত এলাকায় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে নৌকার প্রচারনা, উঠান বৈঠক, মতবিনিময়, নির্বাচনী সভা করে যাচ্ছেন।
গত বৃহস্পতিবার রাত ৭টায় কানাইঘাট দিঘীরপাড় ইউনিয়নের সড়কের বাজারে নৌকার নির্বাচনী ্কার্যালয়ের উদ্বোধনকালে নৌকার প্রার্থী মাসুক উদ্দিন আহমেদ দলের সর্বস্তরের নেতাকর্মী ও সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, দলের নেতাকর্মীরা সবধরনের ভেদাভেদ ভুলে গিয়ে কানাইঘাট-জকিগঞ্জের গ্রাম-অঞ্চল, পাড়া-মহল্লায় নৌকাকে বিজয়ী করার জন্য ঐক্যবদ্ধ ভাবে মাঠে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, বিগত ৪০বছর ধরে কানাইঘাট-জকিগঞ্জের মানুষের সুখ-দুঃখে পাশে থেকে তাদের সেবা করার চেষ্টা করে গিয়েছিলেন। আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন সময়ে তাকে দলের গুরুত্বপূর্ণ দায়িত্ব সহ নানাভাবে সম্মানের আসনে বসিয়েছিলেন। দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামীলীগের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা তাকে নৌকা প্রতীক দিয়েছেন। জীবনের শেষ মুহুর্তে কানাইঘাট-জকিগঞ্জের মানুষের ভাগ্যের পরিবর্তন এবং এ অঞ্চলের কাঙ্খিত উন্নয়নের স্বার্থে ৭ জানুয়ারীর নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে তাকে বিজয়ী করার জন্য কানাইঘাট-জকিগঞ্জের সর্বস্তরের মানুষের প্রতি আহŸান জানান বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ।