দক্ষিণ সুরমায় ৬ মাদক সেবীর কারাদন্ড

38

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা এলাকা থেকে আটক ৬ মাদক সেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেছে র‌্যাবে ভ্রাম্যমান আদালত। গতকাল সোমবার র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. মনিরুজ্জামান এ তথ্য জানান।
মনিরুজ্জামান জানান, গত রবিবার রাত ৯টায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি নাহিদ হাসান ও সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মঈনুল হোসেন চৌধুরী এর সমন্বয়ে দক্ষিণ সুরমা থানা এলাকায় মাদক বিরোধী বিশেষ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে। অভিযানে দক্ষিণ সুরমা থানা এলাকা থেকে ২৮ গ্রাম গাঁজাসহ ৬ জন মাদক সেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করে।
দন্ডিত মাদক সেবীরা হচ্ছে- রমশেদ (৩৮)৩০ দিন, রাসেল (২২) ৩০ দিন, রবিউল আঊয়াল (২১) ৩০ দিন, সতী বর্মন (৩২) ৩০ দিন, কামাল আহম্মদ (৪০) ৩০ দিন এবং মো. সোহরাব (২৮) ৩০ দিনের বিনাশ্রমে কারাদন্ড প্রদান করে র‌্যাব-৯ এর মাদক বিরোধী বিশেষ ভ্রাম্যমান আদালত। গ্রেফতারকৃত মাদক সেবীদের নিকট থেকে উদ্ধার হওয়া মাদকদ্রব্য ধবংস করতঃ এবং দন্ডিত মাদক সেবীদেরকে সিলেট কেন্দ্রীয় করাগারে প্রেরণ করা হয়েছে।