কদমতলীতে জুয়া খেলার এজেন্টসহ ৫ জুয়াড়ী আটক

6

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা থেকে জুয়া খেলার এজেন্টসহ ৫ জনকে আটক করা হয়েছে। গত বুধবার রাত ১১টার দিকে কদমতলী ফেরীঘাটস্থ হেলাল মিয়ার কলোনী হতে জুয়া খেলার জন্য সমবেত হওয়া অবস্থায় তাদের আটক করে পুলিশ।
পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে ১১টার দিকে অফিসার ইনর্চাজ এর দিকনির্দেশনায় এসআই মো: রোকনুজ্জামান চৌধুরী পিপিএমের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ দক্ষিণ সুরমা থানার কদমতলী ফেরীঘাটস্থ হেলাল মিয়ার কলোনীতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় জুয়া খেলার জন্য সমবেত হওয়া অবস্থায় ৫জনকে আটক করে দক্ষিণ সুরমা থানা পুলিশ। এদের মধ্যে জুয়া খেলার এজেন্টও রয়েছে।
আটককৃতরা হচ্ছে, দিনাজপুরের বিরামপুর থানার কেশবপুর গ্রামের সামছুল হকের পুত্র বর্তমানে কদমতলীর বাসিন্দা মো: আমিরুল ইসলাম (৪৮), একই জেলার হাকিমপুর থানার ষষ্টীতলা গ্রামের আব্দুস ছাত্তারের পুত্র বর্তমানে কদমতলী ফেরীঘাটের বাসিন্দা মো: জিয়ারুল হক (৩৮), একই জেলার বিরামপুর থানার মনিরামপুর গ্রামের হামিদুল ইসলামের পুত্র বর্তমানে কদমতলী ফেরীঘাটের বাসিন্দা মো: শাহিনুল ইসলাম (৪৮), একই জেলার হাকিমপুরের মহরাপাড়া গ্রামের মৃত আব্দুল মজিদের পুত্র বর্তমানে কদমতলী ফেরীঘাটের বাসিন্দা মো. আব্দুল লতিফ (৬৫) এবং একই থানার চন্ডীপুর গ্রামের মৃত মনসের আলীর পুত্র বর্তমানে কদমতলীর বাসিন্দা মোঃ সামছুল আলম (৩০)।
আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন দক্ষিণ সুরমা থানার ওসি মো: মনিরুল ইসলাম।