ঘাসিটুলায় ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

স্টাফ রিপোর্টার :
নগরীর ঘাসিটুলায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ভ্যানের সাথে ধাক্কা লেগে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহত আরোহী খোকন আহমদ (৩০) ঘাসিটুলা এলাকার বাসা নং-২৯ বাসার বারী মঞ্জিলের কানু মিয়ার পুত্র।
স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সোমবার সকাল ১১টার দিকে খোকনের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা আচার বিক্রি করা একটি ভ্যানের সাথে ধাক্কা লেগে যায়। পাশে থাকা একটি বিদ্যুতের খুঁটিতে ছিটকে পড়ে খোকন মারাত্মক আহত হন। স্থানীয় লোকজন তাকে দ্রুত উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় প্রায় দুপুর ১২ টার দিকে খোকনের মৃত্যু হয়।
সিলেট এসবি’র তদন্ত কর্মকর্তা এএসআই মুহিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় সূত্রের বরাত দিয়ে জানান, ঘাসিটুলায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা আচার বিক্রি করা একটি ভ্যানের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে ছিটকে পার্শ্ববর্তী একটি বিদ্যুতের খুঁটিতে গিয়ে সজোরে আঘাত পায় খোকন। এ সময় মারাত্মক আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে সে মারা যায়।