আরো ৫ মাদকসেবীর কারাদন্ড, কারাগারে প্রেরণ

47

স্টাফ রিপোর্টার :
ভ্রাম্যমান আদালতের অভিযানে ৫ মাদকসেবীকে কারাদন্ড প্রদান করা হয়েছে। গত রবিবার রাত ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত মহানগর পুলিশের বিভিন্ন থানায় এলাকায় অভিযান চালিয়ে তাদের এ কারাদন্ড দেয়া হয়। গতকাল সোমবার সকল মাদক সেবীদের কারাগারে প্রেরণ করা হয়েছে।
দন্ডপ্রাপ্তরা হচ্ছে- দক্ষিণ সুরমার বারখলার মৃত তাহজু মিয়ার পুত্র জারু মিয়া (১৯), বরইকান্দির মৃত সেকান্দর আলীর পুত্র মাসুক মিয়া (৩৭), নগরীর কাজিরবাজারের মো. আপ্তর আলীর পুত্র মো. রনি (২০), নবাব রোড এলাকার আব্দুস সালামের পুত্র আবু সালেহ (২২) ও শামীমাবাদের এরশাদ মিয়ার পুত্র ইকবাল হোসেন (২৪)। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা-১০ পিস, গাঁজা-০৪ পুরিয়া উদ্ধার করে।
এর মধ্যে জারু মিয়াকে ৬ মাসের সাজা, মাসুক মিয়া ও মো. রনিকে ২ মাসের সাজা, আবু সালেহ ও ইকবাল হোসেনকে এক মাস করে কারাদন্ড দেয়া হয়। অবৈধ মাদক রাখা ও সেবনের অপরাধে তাদেরকে এ দন্ড দেয়া হয়েছে বলে জানিয়েছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ১০ পিস ইয়াবা, ও ৪ পুরিয়া গাঁজা জব্দ করা হয়। অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিল ও র‌্যাব-৯ এর সিনিয়র সহকারি পরিচালক মো. মনিরুজ্জামান অংশ নেন। আটককৃতদের কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর সিনিয়র সহকারি পরিচালক মো. মনিরুজ্জামান।