খাতমে নবুওয়্যাত আন্তর্জাতিক ইসলামী মহা-সম্মেলনে পীর সাহেব জৌনপুরী ॥ ইমান ছাড়া বেহেস্তে যাওয়া সম্ভব নয়

104

তাহরিকের খাতমে নবুওয়্যাত বাংলাদেশ এর আমির, বর্তমান গদ্দিনাশীন পীর আব্বাসী মঞ্জিল, জৗনপুরী দরবার শরীফ এর সাইয়্যেদ মুফতি ড. মুহাম্মাদ এনায়েতুল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী, পীর সাহেব জেীনপুরী হুজুর বলেছেন, ইমান ছাড়া বেহেস্তে যাওয়া সম্বব নয়, আর ইমানের মূল হলো আকিদায়ে খাতমে নুবুওয়্যাত। যে ব্যক্তি আকিদায়ে খাতমে নবুওয়্যাতের প্রতি বিশ্বাস রাখেনা তাকে মুসলমান বলার কোন সুযোগ নেই। তিনি বলেন, পৃথিবীর নবী রাসূল ৫টি বিষয়ে ঐক্যমত ছিল তার মধ্যে অন্যতম হলো আকিদায়ে খাতমে নবুওয়্যাত। যেহেতু লক্ষাধিক নবী রাসূল এই বিষয়ে ঐক্যমত ছিল তাই এটা অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। গত ২৩ জানুয়ারী মঙ্গলবার আলীয়া মাদ্রাসা ময়দানে খাতমে নবুওয়্যাতের উদ্যোগে আন্তর্জাতিক ইসলামী মহা -সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো তিনি বলেন।
ওয়াজ মাহফিলে সভাপতিত্ব করেন হাফেজ মাওলানা মুহাম্মাদ শফিকুল ইসলাম মিয়াজী এবং মো. ফয়েজ আহমেদ উজ্জল (বিমান প্রকৌশলী ডি.সি.এ মালয়েশিয়া) এর সার্বিক তত্বাবধায়নে, বিশেষ অতিথি হিসেবে তেলাওয়াত করেন,আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ক্বারী জৌনপুরী হুজুর পীরজাদা হযরত মাওলানা সাইয়্যেদ মুফতি মুহাম্মাদ ওবায়েদ উল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী, হযরত মাওলানা সাইয়্যেদ মুহাম্মাদ এহসান উল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী জৌনপুরী, ভারতের জৌনপুর দরবার থেকে আগমন পীর সাহেব জৌনপুরী আলহাজ্ব হযরত মাওলানা আবু মুসা আশয়ারী সিদ্দিকী আল কুরাইশী, আলহাজ্ব হযরত মাওলানা শামসুল আরেফিন জামী সিদ্দিকী আল কোরাইশী। আরো বয়ান পেশ করেন মাওলানা নিজাম উদ্দিন সিদ্দিকী, মাওলানা এনামুল হক আজাদীসহ প্রমুখ।
বিশেষ আমন্ত্রিত মেহমান জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি সিলেট জেলা শাখার শ্রমিকলীগের সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ, সিলেট মহানগর শ্রমিকলীগের সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম, দক্ষিণ সুরমা মোল্লার গাঁও ইউনিয়নের চেয়ারম্যান শেখ মো.মকন মিয়া, সৌদি আরব প্রবাসী এবাদুর রহমানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও হাজার হাজার ধর্মপ্রাণ মুসল্লি উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি