জাফলংয়ে ট্যুরিস্ট পুলিশের উদ্যোগে ভেজাল বিরোধী ও সচেতনতামূলক সভা

9

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
সিলেটের গোয়াইনঘাট উপজেলার অন্যতম পর্যটনকেন্দ্র জাফলংয়ে ভেজাল পণ্য পরিহার ও বিক্রি বন্ধে স্থানীয় ব্যবসায়ীদের সাথে সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে জাফলংয়ের জিরোপয়েন্ট এলাকায় জাফলং ট্যুরিস্ট পুলিশের উদ্যোগে এ সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।
জাফলং মিল মালিক সমিতির সভাপতি ও গ্রীণ রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক বাবলু বখ্ত’র সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, ট্যুরিস্ট পুলিশ জাফলং সাব-জোনের পরিদর্শক মো. আতিকুর রহমান, ট্যুরিস্ট পুলিশ জাফলং সাব-জোনের পরিদর্শক মো. রতন শেখ, জাফলং পর্যটন কেন্দ্র ব্যবসায়ী সমিতির সভাপতি মো. হোসেন মিয়া, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, জাফলং মায়াবী ঝর্ণা বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মৃদুল সরকারসহ পর্যটন ব্যবসায়ীবৃন্দ।
এ ব্যাপারে ট্যুরিস্ট পুলিশ জাফলং সাব-জোনের পরিদর্শক মো. রতন শেখ বলেন, পর্যটনেকন্দ্রে ভ্রমণপিপাসুরা এসে যাতে কোনভাবেই ভেজাল পণ্য কিনে প্রতারিত না হয় সে বিষয়ে ব্যবসায়ীদের কঠোরভাবে সতর্ক করা হয়েছে।
পাশাপাশি জাফলংয়ে আগত সম্মানিত পর্যটকবৃন্দের সাথে সৌহার্দপূর্ণ আচরণ ও তাঁদেরকে সেবার হাত বাড়িয়ে দিতে হবে। কোনভাবেই যাতে পর্যটকরা ব্যবসায়ীদের প্রতি অসন্তুষ্ট না হন সেদিকে লক্ষ্য রাখতে হবে।
সুতরাং পরবর্তীতে যদি কোন ব্যবসায়ী নকল পণ্য বিক্রি করে পর্যটকদের প্রতারিত বা হয়রানী করেন তাহলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।