গ্রীণ ডিজএ্যাবলড ফাউন্ডেশন জিডিএফ’র দোয়া মাহফিল

81

সমাজ কল্যাণ মন্ত্রণালয় থেকে জাতীয় প্রতিবন্ধী দিবসে সফল প্রতিষ্ঠান হিসেবে গ্রীণ ডিজএ্যাবলড ফাউন্ডেশন (জিডিএফ) জাতীয় পদক লাভ করায় এক শোকরানা দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
গতকাল বিকেলে জিডিএফ’র জিন্দাবাজারস্থ কার্যালয়ে জিডিএফ’র চেয়ারম্যান কবির আহমদের সভাপতিত্বে ও ম্যানেজার স্বপন মাহমুদের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন জিডিএফ’র উপদেষ্টা সমিক শহীদ জাহান, ভাইস চেয়ারম্যান এইচ এম ইসরাইল আহমদ, নির্বাহী পরিচালক জি.ডি রুমু, কোষাধ্যক্ষ মাসুম আহমদ, সদস্য দেওয়ান সালামত রাজা চৌধুরী, রাকিব আলী খান, কো-অর্ডিনেটর বায়েজিদ খান।
আলোচনা সভায় বক্তারা বলেন, জিডিএফ’র নির্বাহী পরিচালক মরহুম রজব আলী খান নজিবের হাতেগড়া সংগঠন হাঁটি হাঁটি পা পা করে আজ জাতীয় সংগঠনে রূপ নিয়েছে। প্রতিবন্ধীদের নিয়ে কাজ করা এ প্রতিষ্ঠান এখন শুধু সিলেটের নয়, পুরো বাংলাদেশের গর্ব। আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবসে সারা দেশের মধ্যে যে তিনটি প্রতিষ্ঠান পদক পেয়েছে এর মধ্যে সিলেটের জিডিএফ স্থান করে নেওয়ায় আমরা গর্বিত। আলোচনা সভা শেষে মরহুম রজব আলী খানের রূহের মাগফেরাত ও প্রতিষ্ঠান পদক লাভ করায় শোকরানা দোয়া পরিচালনা করেন চেয়ারম্যান কবির আহমদ। সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করে প্রতিষ্ঠানের ছাত্র কয়েস মিয়া। বিজ্ঞপ্তি