ফেঞ্চুগঞ্জে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ ২ ডাকাত আটক

21

স্টাফ রিপোর্টার :
ফেঞ্চুগঞ্জে পুলিশের বিশেষ সাঁড়াশী অভিযানে বিপুল পরিমাণ ডাকাতির সরঞ্জামসহ ২ ডাকাতকে আটক করেছে 22251066_1933466816919887_197056899_oপুলিশ।
পুলিশ জানায়, ফেঞ্চুগঞ্জ থানার ওসি (তদন্ত) জাহাঙ্গীর হোসেন সর্দারের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার দিবাগত রাত ৩ টার দিকে ফেঞ্চুগঞ্জ উপজেলার মনিপুর চা বাগানের বাশবাড়ী এলাকার আবুল কাশেমের পুত্র মিন্টু মিয়া (২৫) এর বসত ঘরে হানা দিয়ে তাদেরকে আটক করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী একই গ্রামের রজব আলীর পুত্র রুবেল মিয়া ( ২৫) এর বসত ঘরে হানা দিয়ে ডাকাতির সরঞ্জামসহ তাকে আটক করা হয়। আটকের সময় ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জামাদি উদ্ধার করা হয়। উদ্বারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে- গ্রীল কাটার সরঞ্জাম,পাইপ গান তৈরীর সরঞ্জাম, বিদেশী সাবাল,  দা, চুরি,তরবারী সহ ৫ টি মোবাইল ফোন ও মোবাইলের ব্যাটারী।
ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক জানিয়েছেন- আটক ২ জনের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। আটক রুবেল এবং মিন্টুর বিরুদ্ধে  অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া সম্প্রতি ফেঞ্চুগঞ্জে ডাকাতির ঘটনায় তাদের সম্পৃক্ততা রয়েছে বলে জানান ওসি। আটককৃত ডাকাতরা ডাকাতির ঘটনার সাথে জড়িত বলে পুলিশের কাছে স্বীকার করেছে। এ ব্যাপারে এসআই অমৃত লাল দেব এর দাখিলকৃত এজাহারের ভিত্তিতে ফেঞ্চুগঞ্জ থানায় অস্ত্র আইন (সংশোধনী/২০০২) এর ১৯/ই ধারামতে একটি মামলা দায়ের (০১(১০)১৭) করা হয়েছে।
সিলেট জেলা পুলিশের মিডিয়া অফিসার ও অতিরিক্তি পুলিশ সুপার মুহম্মদ সামছুল আলম সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।