সাড়ে ১৭ লাখ টাকার মাদক দ্রব্যসহ ২ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

63

স্টাফ রিপোর্টার :
নগরীর রিকাবীবাজারে সাড়ে ১৭ লাখ টাকার মাদক দ্রব্যসহ ২ শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে Press Photo 02.10.2017 Cpc-1র‌্যাব-৯’র সদস্যরা। গত রবিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে পুলিশ লাইন্স হাই স্কুলের সামন থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছে র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার, সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. মনিরুজ্জামান।
গ্রেফতারকৃতরা হচ্ছে, সদর উপজেলার অনন্তপুর গ্রামের মো. ছোরাব আলির পুত্র মো. হোসেন (৪০) ও মো. গোলাপগঞ্জ থানার পশ্চিমভাগ গ্রামের বাসিন্দা সরোয়ার আহম্মদ খান (৩৭)।
র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার, সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) -৯ এর একটি আভিযানিক দল রিকাবীবাকার এলাকায় অভিযান চালিয়ে ২৩ গ্রাম হেরোইন ও ৩০১৮ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি গাড়ীসহ দুইজনকে গ্রেফতার করে। মো. মনিরুজ্জামান আরো জানান, গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবত এ মাদক ব্যবসা করে আসছিল। তারা আরো স্বীকার করে বাংলাদেশ মিয়ানমার সীমান্তবর্তী এলাকা থেকে মাদক ক্রয় করে সিলেট জেলা ও তার আশপাশের এলাকায় মাদক সেবীদেরকে অর্থের বিনিময়ে পৌঁছে দেয়াই তাদের কাজ। এছাড়াও তারা পেশাদার মাদক ব্যবসায়ী বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা। উদ্ধারকৃত মাদক দ্রব্য ও গাড়িসহ গ্রেফতারকৃত আসামীদেরকে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।