সবজি ব্যবসায়ী রুহেল হত্যা মামলার শিগগিরই চার্জশিট

33

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমায় সবজি ব্যবসায়ী রুহেল মিয়া হত্যাকান্ডের ঘটনায় দায়েরকৃত মামলার চার্জশিট (অভিযোগপত্র) শিগগিরই আদালতে দাখিল করবে পুলিশ। মামলাটির তদন্ত শেষ পর্যায়ে। গত ৬ জুলাই খালপাড়স্থ সদরখলা-১ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিপরীত দিকের পাকা রাস্তা সংলগ্ন সুরমা নদীর পার এলাকা থেকে রুহেল মিয়ার লাশ উদ্ধার করা হয়। ঘটনার সাথে জড়িত সন্দেহে দুইজনকে গ্রেফতার করলেও হত্যাকান্ডের সাথে আরো অনেকেই জড়িত বলে জানিয়েছে পুলিশ।
সুনামগঞ্জের হাজীপাড়া গ্রামে মৃত আবদুল সুবহানের পুত্র রুহেল মিয়া (৩২)। রুহেলের লাশ উদ্ধারের পর তার ভাই সুহেল মিয়া বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় মামলা দায়ের করেন। মামলার এজাহারে রুহেল মিয়াকে সবজি ব্যবসায়ী বলে উল্লেখ করেন তিনি। এর পর এ ঘটনায় গত ১৩ আগষ্ট খালপার গ্রামের আশিক মিয়ার পুত্র সাঈদ ও সাঈফকে গ্রেফতার করে পুলিশ। পরদিন আদালতে তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা দক্ষিণ সুরমা থানায় এসআই রিপটন পুরকায়স্থ বলেন, ময়না তদন্তের প্রতিবেদনের জন্য মেডিকেলে পাঠানো হয়েছে। শিগগিরই চার্জশিট দাখিল করা হবে।
মামলার বর্তমান অবস্থান সম্পর্কে মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা বলেন, মামলাটির তদন্ত চলছে। তদন্ত শেষ হলেই পুলিশ চার্জশিট দাখিল করবে। তিনি জানান, ঘটনার সাথে জড়িত আছে আরো অনেকে। পুলিশ তাদের গ্রেফতারের চেষ্টা করছে।