জাতীয় পার্টি ঐক্য, শান্তি ও উন্নয়নে বিশ্বাসী —- তাজ রহমান

70

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সিলেট জেলা জাতীয় পার্টির আহবায়ক এ.টি.ইউ তাজ রহমান বলেছেন, Jatia Parti Pic 30.9.17জাতীয় পার্টি ঐক্য, শান্তি ও উন্নয়নে বিশ্বাসী। তাই হুসাইন মুহম্মদ এরশাদের আদর্শে অনুপ্রাণিত হয়ে বিভিন্ন দল থেকে জাতীয় পার্টিতে যোগদানের পালা শুরু হয়েছে। এরই ধারাবাহিকতায় সিলেটের বিশিষ্ট মহিলা নেত্রী তানজিনা মুমিন আহমেদ জাতীয় পার্টিতে যোগদান করায় অভিনন্দন জানান। তিনি বলেন, অতীতের সকল সরকার জাতীয় পার্টি ও নয় বছরের সফল রাষ্ট্রনায়ক এরশাদের প্রতি অবিচার করেছে। সময় এসেছে হুসাইন মুহম্মদ এরশাদের নেতৃত্ব সরকার গঠনের মাধ্যমে সকল অবিচারের জবাব দেয়ার।
তিনি শনিবার দুপুরে নগরীর একটি সেন্টারে সিলেট জেলা জাতীয় পার্টি আয়োজিত মতবিনিময় ও যোগদান অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। তিনি দলের সকল পর্যায়ের নেতাকর্মীকে বিভেদ ভুলে হুসাইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।
জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিলেট জেলার সদস্য সচিব মোঃ উছমান আলী চেয়ারম্যানের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিলেট জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক সাইফুদ্দীন খালেদ, কেন্দ্রীয় সদস্য এডভোকেট আলহাজ¦ মোঃ এবাদ হোসেন, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ও জৈন্তাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বশির আহমদ, যুগ্ম আহবায়ক এডভোকেট মাওলানা আব্দুর রহমান চৌধুরী, জেলা জাতীয় পার্টি নেতা দৌলা মিয়া, জেলা জাতীয় যুব সংহতির নেতা কয়েছ আহমদ, জেলা জাতীয় ছাত্র সমাজের সাধারণ সম্পাদক আল আমীন, জেলা স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক আবু ফরহাদ, জাতীয় শ্রমিক পার্টির আহবায়ক মুর্শেদ খান। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুর রহমান বারাকাত।
অনুষ্ঠানে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এ.টি.ইউ.এম তাজ রহমানের হাতে ফুল দিয়ে বিশিষ্ট শিল্পপতি, জুবেদা গ্রুপের চেয়ারপার্সন মিসেস তানজিনা মুমিন আহমেদ জাতীয় পার্টিতে যোগদান করেন। এছাড়াও আশিক আহমদ মনসুরের নেতৃত্বে জাতীয় যুব সংহতিতে ও শ্রমিক নেতা রানু মিয়ার নেতৃত্বে কয়েক শ্রমিক জাতীয় শ্রমিক পার্টিতে যোগদান করেন।
অনুষ্ঠানে সিলেট জেলা স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক আবু ফরহাদ, যুগ্ম আহবায়ক মারুফ আহমদ তালুকদার, সদস্য সচিব আবুল কালাম তাপাদার সহ অন্যান্য নেতাকর্মী যোগদানকারী তানজিনা মুমিন আহমদ সহ যোগদানকৃত নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান। বিজ্ঞপ্তি