শিববাড়ি থেকে চুরি হওয়া সিএনজি মৌলভীবাজারে উদ্ধার, আটক ১

45

স্টাফ রিপোর্টার :
নগরীর শিববাড়ী এলাকা থেকে গত রবিবার একটি সিএনজি অটোরিক্সা চালকের সহায়তায় আন্তঃজেলা সিএনজি চোর চক্রের সদস্যরা চুরি করে নিয়ে যায়। মোগলাবাজার থানা পুলিশের একটি চৌকস টিম গত মঙ্গলবার দিবাগত রাতে মৌলভীবাজার থেকে সিএনজি অটোরিক্সাটি উদ্ধার করে।
পুলিশ সূত্রে জানা যায়- নগরীর শিববাড়ী এলাকা থেকে গত রবিবার একটি সিএনজি অটোরিক্সা (সিলেট-থ-১১-৯৮৭০) চালকের সহায়তায় আন্তঃজেলা সিএনজি চোর চক্রের সদস্যরা চুরি করে নিয়ে যায়। এরপর থেকেই সেটি উদ্ধারে মাঠে নামে পুলিশ। মোগলাবাজার থানার সিনিয়র সহকারি পুলিশ কমিশনার জ্যোতির্ময় সরকারি তথ্য প্রযুক্তির সহায়তায় সিএনজি ও চোর চক্রের সদস্যের অবস্থান সনাক্ত করেন। পরবর্তীতে মোগলাবাজার থানার ওসি খায়রুল ফজল, ওসি (তদন্ত) রোকেয়া খানমের নেতৃত্বে সঙ্গীয় অফিসার এসআই সোহেল রানা, এএসআই সুবীর চন্দ্র দেব ও ফোর্সদের সমন্বয়ে একটি চৌকস টিম মৌলভীবাজার এলাকায় অভিযান পরিচালনা করে সিএনজি অটোরিক্সাটি উদ্ধার করেন এবং আন্তঃজেলা সিএনজি চোর চক্রের এক সদস্যকে গ্রেফতার করা হয়।
পলাতক অন্য সদস্যদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যহত আছে বলে জানিয়েছেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা।
সিএনজিটি চুরি সংক্রান্তে মালিক বাদী হয়ে অভিযোগ দায়ের করেন। এর প্রেক্ষিতে মোগলাবাজার থানার ৬ (৯-৮-১৭) নং- মামলা রুজু করা হয়েছে। মোগলাবাজার থানা ওসি বিষয়টি নিশ্চিত করেন।