সিলেট-তামাবিল সড়কে ট্রাক চাপায় মহিলা নিহত, ট্রাক শ্রমিকদের সড়ক অবরোধ !

4

স্টাফ রিপোর্টার :
সিলেট-তামাবিল সড়কে আবারও ঘটেছে দুর্ঘটনা। এবার বেপরোয় ট্রাকের চাপায় মারা গেছেন একজন মধ্যবয়সী নারী। দুপুর দেড়টার দিকে সিলেট-তামাবিল সড়কের শ্রীপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত নারী শ্রীপুর এলাকার আসাম গুচ্ছগ্রামের আব্দুল মান্নানের স্ত্রী।
এদিকে, ও নারীকে চাপা দিয়ে ট্রাক পালিয়ে যাওয়ার পর গোয়াইনঘাট থানাপুলিশ সেটি আটক করে। এরপর ট্রাক শ্রমিকরা সিলেট-তামাবিল সড়ক অবরোধ করেন। বিকেল সাড়ে ৩টা পর্যন্ত শ্রীপুরের দুপাশে প্রায় ৫ কিলোমিটারজুড়ে সিলেট-তামাবিল সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে চরম ভোগান্তিতে পড়েন বিভিন্ন স্থান থেকে আগত পর্যটক ও এ সড়কে চলাচলকারীরা।
পুলিশ সূত্রে জানা গেছে, দুপুর দেড়টার রাস্তা পার হতে গিয়ে দ্রুতগামী একটি ট্রাকের নিচে পিষ্ট হন আব্দুল মান্নানের স্ত্রী। স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান। পরে ট্রাকটি গোয়ানঘাট থানা পুলিশ আটক করেছে- এমন খবরে সিলেট-তামাবিল সড়ক অবরোধ করেন শ্রমিকরা। শেষ খবর পাওয়া পর্যন্ত সড়ক অবরোধ করে তারা শ্রীপুরে রাস্তায় বসে আছেন। এর দুদিকে প্রায় ৫ কিলোমিটার জুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে এবং চরম ভোগান্তিতে পড়েছেন মানুষজন। ঘটনাস্থলে জৈন্তাপুর থানা ও হাইওয়ে পুলিশ অবস্থান করছে।
জৈন্তাপুর থানার এসআই হাফিজুর রহমান বিকাল সাড়ে ৩টায় জানান, নিহত নারীর নাম পাওয়া যায়নি। তবে জানা গেছে, তিনি ঘটনাস্থলের পার্শ্ববর্তী আসাম গুচ্ছ গ্রামের আব্দুল মান্নানের স্ত্রী। তিনি বলেন, আমরা শুনতে পেরেছি গোয়াইনঘাট থানা পুলিশ ওই ট্রাককে আটক করেছে। এতে শ্রমিকরা সিলেট-তামাবিল সড়ক অবরোধ করে রেখেছেন। ঘটনাস্থলে হাইওয়ে পুলিশ রয়েছে।