শাল্লায় দুই গ্রæপের সংঘর্ষে আহত ২২

1

শাল্লা সংবাদদাতা

সুনামগঞ্জের শাল্লা উপজেলায় দামপুর গ্রামে পূর্ব শত্রæতার জেরে মোতাহের হোসেন ও ইউসুফ মিয়া গ্রæপের মধ্যে সংঘর্ষ হওয়ার খবর পাওয়া গেছে। শনিবার সকাল অনুমান সাড়ে ৯টায় দামপুর মাদ্রাসার সামনে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ সংঘটিত হয়। সংঘর্ষে উভয় পক্ষের ২২ জন আহত হয়েছেন।
এ ব্যাপারে শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আহমেদ হোসেন বলেন, আমরা মারামারির খবর শুনে ঘটনাস্থলে যাই। আহতরা চিকিৎসা নিচ্ছেন। তবে অভিযোগ এখনও পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নিবেন বলে জানান তিনি।
স্থানীয় বাসিন্দা ও শাল্লা ইউপি চেয়ারম্যান সূত্রে জানা যায়, পূর্ব শত্রæতার জেরে শনিবার সকালে মোতাহের হোসেন ও ইউসুফ মিয়া গংদের মধ্যে তর্কাতর্কির বিষয়কে কেন্দ্র করে দামপুর দাখিল মাদ্রাসার সামনে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে প্রায় ঘন্টাব্যাপী সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের অনেকেই আহত হয়ে বিভিন্ন মেডিকেলে চিকিৎসা নিচ্ছেন।
তবে ইউসুফ মিয়ার ভাতিজা মোবারক মিয়া জানান, শুক্রবার রাতে হুমায়ুন মিয়ার দোকানের সামনে কয়েকজন লোক আমাকে আটক করে। আবার শনিবার সকালে আমার ভাতিজা রিমনকে রাস্তায় ৫-৭ জন লোক আটক করে আক্রমন করে। তারপর সৃষ্টি হয় এই মারামারি। আমাদের পক্ষের আহত ১০ জনের মধ্যে ৫ জন আজমিরীগঞ্জ মেডিকেলে চিকিৎসাধীন এবং বাকী ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে পাঠিয়ে দেওয়া হয়েছে।
অন্যদিকে মোতাহের হোসেন এর ভাই মাদ্রাসা শিক্ষক আব্দুল করিম জানান, মূলত পূর্ব শত্রæতার জেরে এই সংঘর্ষ। সংঘর্ষে উভয় পক্ষের অনেকেই আহত হয়েছে। আমাদের পক্ষে আহত ১২ জনের মধ্যে ১১ জনকে শাল্লায় প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য সিলেটে প্রেরণ করা হয় আর ১ জন শাল্লা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।