কাস্টঘর সুইপার কলোনিতে ২ লক্ষ টাকা-মাদকদ্রব্য সহ ২ জন আটক

62

স্টাফ রিপোর্টার :
নগরীর কাস্টঘর সুইপার কলোনিতে বিজিবি, এপিবিএন ও এসএমপি পুলিশের যৌথ অভিযানে ভ্রাম্যমান আদালত নগদ প্রায় ২ লক্ষ টাকাসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। অভিযানে মাদকদ্রব্য বিক্রির অপরাধে দুই জনকে আসামী করে পৃথক দুটি মামলা দায়ের হয়েছে। ধৃত ব্যক্তিরা হলেন, বাগা লাল ও ঝুলন।
সংশ্লিষ্ট সূত্র জানায়, মাদকের ঘাঁটি হিসাবে পরিচিত নগরীর কাস্টঘর সুইপার কলোনি। পুরো এলাকায় সুইপারদের বসবাস। এখানে হাত বাড়ালেই পাওয়া যাচ্ছে মাদকদ্রব্য। এলাকাটি এখন নেশার রাজ্যে পরিণত হয়। বুধবার সন্ধ্যায় জেলা প্রশাসন সিলেটের সিনিয়র সহকারী কমিশনার বিজন কুমার সিংহ’র নেতৃত্বে প্রায় ২ ঘন্টা ব্যাপী ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এ সময় সুইপার কলোনি’র বিভিন্ন ঘর থেকে নগদ ১ লক্ষ ৯২ হাজার টাকা, ১শ’ ৭ পিছ ইয়াবা ট্যাবলেট, ১০ গ্রাম গাঁজা, ৫৫ পুরিয়া হেরোইন ও ১৫ গ্রাম খোলা হেরোইন উদ্ধার করা হয়েছে।
অভিযানকালে মাদকদ্রব্য অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মোঃ জাফর উল্লাহ কাজল, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কমিটির সিনিয়র সদস্য সাংবাদিক আফতাব চৌধুরী, জামিল চৌধুরীসহ বিপুল সংখ্যক বিজিবি, এপিবিএন পুলিশ, এসএমপি পুলিশ ও মাদকদ্রব্য অধিদপ্তরের সদস্যের একটি টীম ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহায়তা করে।