শোক সংবাদ

42

জিন্দাবাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবি আলহাজ্ব আতর আলী গতকাল সকাল ৭টায় ইবনে সিনা হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৭০) বছর।  তিনি দীর্ঘদিন যাবৎ কিডনী রোগে ভোগছিলেন। তিনি ইউনাইটেড সাইকেল স্টোর জিন্দাবাজার ও মিতালী মার্কেটের স্বত্ত্বাধিকারী ছিলেন। তার বাসভবন এভারগ্রীন-৬১ ঝেরঝেরি পাড়া। তিনি স্ত্রী, ৩ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।
তার জানাযার নামাজ স্থানীয় নয়াসড়ক জামে মসজিদ বাদ জোহর অনুষ্ঠিত হয়। নামাজে জানাযায়  ইমামতি করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ সিলেট-৫ আসনের সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরী। জানাযা শেষে হযরত মানিক পীর কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।
জানাযায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অধ্যাপক ফজলুর রহমান, এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, মাওলানা হাবিবুর রহমান, মুক্তিযোদ্ধা মতিউর রহমান, মোঃ ফখরুল ইসলাম, মাওলানা সোহেল আহমদ, বিশিষ্ট শিক্ষাবিদ আব্দুস শাকুর, এডভোকেট আব্দুর রব, হাফিজ মশাহিদ আহমদ, মাষ্টার এখলাছুর রহমান, এডভোকেট কুতুব উদ্দিন, রফিকুল ইসলাম মজুমদার প্রমুখ।
সিলেট জামায়াতের শোক : আলহাজ্ব আতর আলীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট জেলা ও মহানগর জামায়াত নেতৃবৃন্দ। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা। মঙ্গলবার এক যৌথ বিবৃতিতে শোক প্রকাশ করেন জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন ও মো: ফখরুল ইসলাম, সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, সিলেট জেলা দক্ষিণের আমীর মাওলানা হাবিবুর রহমান, নায়েবে আমীর অধ্যক্ষ আব্দুল হান্নান ও মুক্তিযোদ্ধা মতিউর রহমান, জেলা উত্তরের আমীর হাফিজ আনোয়ার হোসাইন খান ও সেক্রেটারী মাওলানা ইসলাম উদ্দিন প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন, আল্লাহ মরহুম আলহাজ্ব আতর আলীকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন ও তার পরিবারকে এই শোক সইবার শক্তি দিন। আমীন। বিজ্ঞপ্তি