১৭ অতিরিক্ত সচিব পদে রদবদল, ওএসডি তিন

23

কাজিরবাজার ডেস্ক :
প্রশাসনে অতিরিক্ত সচিব পদে বড় ধরনের রদবদল হয়েছে। বিভিন্ন মন্ত্রণালয়ে সংযুক্তি হিসেবে কর্মরত ১৭ জন purchase_91191অতিরিক্ত সচিবকে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিব পদে পদায়ন করা হয়েছে। তিন জনকে ওএসডি করা হয়েছে। গতকাল মঙ্গলবার এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।
অতিরিক্ত সচিব সৈয়দ মো. মাতলুবুর রহমানকে অর্থ বিভাগে, মো. আবদুল হাকিমকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে, মুহাম্মদ আলকামা সিদ্দিকীকে অর্থনৈতিক সম্পর্ক বিভাগে, বাসুদেব গাংগুলীকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে, বেগম আফরোজা খানকে শিল্প মন্ত্রণালয়ে, মো. আনিসুর রহমানকে মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয়ে, কাজী রওশন আখতারকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে, মো. তাজুল ইসলাম চৌধুরীকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে, আব্দুল্লাহ আল মোহসিন চৌধুরীকে পরিবেশ ও বন মন্ত্রণালয়ে, তাহমিনা বেগমকে অর্থ বিভাগে, এম বজলুল করিম চৌধুরীকে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ে, বেগম উম্মুল হাসনাকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে, মো. মোশাররাফ হোসেনকে কৃষি মন্ত্রণালয়ে, মো. আব্দুল্লাহ আল হাসান চৌধুরীকে শিক্ষা মন্ত্রণালয়ে, সৈয়দ আফরোজা বেগমকে কৃষি মন্ত্রণালয়ে, মো. আব্দুর রউফকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে এবং ড. হেলাল উদ্দিন আহম্মেদকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পদায়ন করা হয়েছে।
এছাড়া বিয়ামের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মো. ফজলুল হককে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি), বিসিকের পরিচালক (অতিরিক্ত সচিব) এসকে ফিরোজকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) এবং চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের সদস্য মো. সিদ্দিককে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে।