বিশ^ নাগরিক হয়ে উঠতে তথ্য জানার বিকল্প নেই —————–অধ্যক্ষ মো. ফয়জুল হক

8
স্কলার্সহোম মেজরটিলা কলেজের উদ্যোগে আয়োজিত বার্ষিক সাধারণ জ্ঞান প্রতিযোগিতায় বিজয়ীদের সাথে কলেজের অধ্যক্ষ মো. ফয়জুল হক সহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

স্কলার্সহোম মেজরটিলা কলেজের অধ্যক্ষ মো. ফয়জুল হক বলেছেন, বর্তমান সময় হলো তথ্যের যুগ। যে যত সাধারণ জ্ঞানে সমৃদ্ধ সে ততো এগিয়ে থাকে। প্রতিযোগিতায় অংশগ্রহণ মানুষের সুপ্ত প্রতিভার বিকাশ ঘটায়। বিশ্বনাগরিক হয়ে উঠতে তথ্য জানার বিকল্প নেই।
বৃহস্পতিবার (২৫ আগষ্ট) সকালে স্কলার্সহোম মেজরটিলা কলেজের উদ্যোগে আয়োজিত বার্ষিক সাধারণ জ্ঞান প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
কলেজ শাখার প্রভাষক তোফায়েল আহমেদ শিহাব ও শেরজাহান সিদ্দিকার যৌথ উপস্থাপনায় বক্তব্য রাখেন উদযাপন কমিটির আহবায়ক পদার্থবিজ্ঞান বিভাগের প্রধান প্রভাষক হাসান শাহরিয়ার।
তিন ক্যাটাগরিতে ইন্টারমিডিয়েট সকাল ১০টা, জুনিয়র গ্রুপ দুপুর ১২টা ও জুনিয়র গ্রুপ বেলা ১টায় প্রতিযোগিতা শুরু হয়।
তিন ক্যাটাগরির মধ্যে জুনিয়র ক্যাটাগরিতে অংশগ্রহণ করেন ৬ষ্ঠ থেকে ৮ম, ইন্টারমিডিয়েট ক্যাটাগরিতে ৯ম থেকে ১০ম এবং সিনিয়র ক্যাটাগরিতে একাদশ শ্রেণির ১০ জন করে নির্বাচিত প্রতিযোগী। এছাড়াও অধ্যক্ষের দর্শক সারি থেকে প্রশ্নের মাধ্যমে আরো ০৫ জন করে প্রতিযোগী নির্বাচন করেন। পরিশেষে তিন ক্যাটাগরিতে বিজয়ীদের হাতে শুভেচ্ছা পুরস্কার বিতরণ করেন কলেজের অধ্যক্ষ মো. ফয়জুল হক। বিজ্ঞপ্তি