সাহেবেরবাজার স্কুল অ্যান্ড কলেজের আশ্রয় কেন্দ্রে আইজিপি ॥ বন্যার্ত মানুষের মাঝে সবসময় কাজ করছে পুলিশ

0
বানভাসি এলাকা পরিদর্শন শেষে খাবার বিতরণ করছেন পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)।

স্টাফ রিপোর্টার :
সিলেট সদর উপজেলার সাহেবের বাজার স্কুল অ্যান্ড কলেজ আশ্রয়কেন্দ্রে মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)। পাশাপাশি ওই এলাকার বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন তিনি। গতকাল বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে এ কার্যক্রম পরিচালনা করেন আইজিপি।
ত্রাণ বিতরণ কার্যক্রম শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ বলেন, পুলিশ তার নির্ধারিত দায়িত্বের পাশাপাশি বন্যার শুরু থেকেই বানভাসি মানুষকে উদ্ধার, থানা ভবনে মানুষকে আশ্রয় দেওয়াসহ বিভিন্নভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। বন্যাকবলিত এলাকার মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণসহ ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হওয়া মানুষের পুনর্বাসনে কাজ করছে পুলিশ। এছাড়া বন্যাদুর্গত এলাকায় আইনশৃঙ্খলা রক্ষা এবং মানুষের নিরাপত্তায় পুলিশ অবিরাম কাজ করছে।
এর আগে সিলেট ও সুনামগঞ্জের বন্যাকবলিত এলাকা পরিদর্শন করেন ড. বেনজীর আহমেদ। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দেকে আইজিপি সুনামগঞ্জের তাহিরপুর বাঁধঘাট স্কুল মাঠে হেলিকপ্টারে অবতরণ করেন। পরে সেখানে বানভাসিদের মাঝে পুলিশের পক্ষ থেকে ত্রাণ সহযোগিতা প্রদান করেন। এরপর বন্যা কবলিত কয়েকটি গ্রাম পরিদর্শন করে বিশ্বম্ভপুর থানায় আশ্রয় নেয়া বন্যার্ত লোকদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন তিনি।