বিয়ের চার দিনের মাথায় ॥ নরশিংটিলা থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

24

স্টাফ রিপোর্টার :
বিয়ের চার দিনের মাথায় নগরীর নরশিংটিলার নিজ বাসার সামনে থেকে এক রাজমিস্ত্রির লাশ উদ্ধার করেছে DSC_0571পুলিশ। ফাঁস লাগিয়ে হত্যার পর দুর্বৃত্তরা মরদেহ বাসার সামনে ফেলে রেখে যায়। নিহত রাসেল আহমদ (৩২) বালাগঞ্জ উপজেলার রশিদপুরের আব্দুল খালিকের পুত্র। তিনি নরশিংটিলা ১২৯ নং বাসায় স্ত্রীসহ ভাড়া থাকেন।
স্থানীয় সূত্র জানায়, গতকাল মঙ্গলবার সকালে বাসার সামনেই রাসেল আহমদের মরদেহ পড়ে থাকতে দেখে কোতোয়ালি থানায় খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে মরদেহ উদ্ধারে ঘটনাস্থলে যায় লামাবাজার ফাঁড়ি পুলিশ। তবে এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
স্থানীয় বাসিন্দা এক বাসিন্দা বলেন, সকালে ঘুম থেকে উঠে বাসার সামনে রাসেলের মরদেহ পড়ে থাকতে দেখি। দুর্বৃত্তরা তাকে হত্যার পর মরদেহ বাসার সামনে রেখে গেছে।
নিহতের ভাই সেলিম মিয়া বলেন, মাত্র চার দিন আগে ভাইকে বিয়ে করিয়েছি। গতকাল মঙ্গলবার সকালে ঘুম থেকে উঠে ভাইয়ের ফাঁস লাগানো মরদেহ বাসার সামনে পড়ে থাকতে দেখি। তিনি জানান, গত শুক্রবার সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মঙ্গলপুর গ্রামের মোস্তফা মিয়ার কন্যা রুশনা বেগমকে (১৯) বিয়ে করেন রাসেল আহমদ।
কোতোয়ালি পুলিশের উপসহকারী পরিদর্শক (এএসআই) নুরুল আমিন বলেন, বিয়ে সংক্রান্ত বিরোধের জের ধরে রাসেলকে হত্যা করা হতে পারে। গতকাল সকালে সাড়ে ৯টায় মরদেহ উদ্ধার করে ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।