মাসিক অপরাধ সভায় ভালো কাজের স্বীকৃতি পেলেন এসএমপির ৮ পুলিশ সদস্য

34
মাসিক কল্যাণ সভায় ভালো কাজের স্বীকৃতি পেলেন এসএমপির ৮ পুলিশ।

স্টাফ রিপোর্টার :
সিলেট মেট্রোপলিটন পুলিশের ৮ জন সদস্য অক্টোবর মাসে ভালো কাজের স্বীকৃতি পেয়েছেন। গতকাল বুধবার দুপুরে নগরীর শাহজালাল উপশহরে এসএমপির সদর দপ্তরে মাসিক অপরাধ সভায় তাদের হাতে সম্মাননা সনদ তুলে দেন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম।
পুরস্কারপ্রাপ্তরা হচ্ছেন- অধিক সংখ্যক পরোয়ানা তামিল, মাদক দ্রব্য উদ্ধার ও মামলা নিষ্পত্তি, বিচারের জন্য অধিক সংখ্যক মামলা প্রস্তুত, মামলা নিষ্পত্তি ও এফ এম প্রেরণ করার জন্য কোতোয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ইবাদুল্লাহ, শাহপরাণ (রহ.) থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম, উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ সরকার, জালালাবাদ থানার এএসআই মো. কুতুব উদ্দিন, দক্ষিণ সুরমা থানার উপ-পরিদর্শক (এসআই) ¯েœহাশীষ পৈত্য, মহানগর গোয়েন্দা বিভাগের উপ-পরিদর্শক (এসআই) শাওন মাহমুদ অপু, এসএমপি কোর্টের এএসআই সুদিপ্ত শেখর ভট্টাচার্য, এএসআই সমীর চন্দ্র দাস। মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। এতে বলা হয়েছে, অপরাধ সভায় সকল থানার অফিসার ইনচার্জগণ তাদের থানা এলকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরেন। এসময় সিলেট শহরবাসী যাতে সর্বোচ্চ পুলিশি সেবা পায় সেটা নিশ্চিত করা এবং কোন জনগন যেন হয়রানীর স্বীকার না হয় সেই বিষয়ে তাদের নির্দেশ প্রদান করেন পুলিশ কমিশনার। এছাড়া শহরের চুরি-ছিনতাই-ডাকাতি প্রতিরোধের জন্য পুলিশের টহল বৃদ্ধি, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অব্যাহত রাখা এবং যানযট নিরসনে ট্রাফিক পুলিশকে আরো তৎপর থাকা ও “সড়ক পরিবহন আইন ২০১৮” সর্ম্পকে জনসচেতনতা বৃদ্ধির উপর গুরুত্ব আরোপ করেন। এছাড়া ৯৯৯ এর সেবা জোরদার এবং ভাড়াটিয়া তথ্য সংগ্রহ অব্যাহত রাখার নির্দেশনাও প্রদান করেন।
সভায় এসএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম ও অপরারেশন) মোঃ শফিকুল ইসলাম,উপ-পুলিশ কমিশনার (পিওএম) মোঃ কামরুল আমীন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মোঃ তোফায়েল আহমদ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোঃ সোহেল রেজা পিপিএম, অতিঃ উপ-পুলিশ কমিশনার (মিডিয়া ও কমিউনিটি সার্ভিস) মাঃ জেদান আল মুসা, র‌্যাব ৯ এর অতিঃ পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামানসহ সকল অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও থানার অফিসার ইনচার্জগণসহ হাইওয়ে পুলিশের প্রতিনিধি,ট্যুারিস্ট পুলিশের প্রতিনিধি, ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর ইমিগ্রেশন পুলিশের প্রতিনিধি ও সিআইডি সিলেট এর প্রতিনিধি উপস্থিত ছিলেন।