সিলেটের মানুষ পুরো বাংলাদেশকে নেতৃত্ব দিচ্ছে —রাজিয়া বেগম

50

সিলেট জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রাজিয়া বেগম বলেছেন, সিলেটের মানুষ পুরো বাংলাদেশকেই নেতৃত্ব দিচ্ছেন। সরকারী ও বেসরকারী পর্যায়ে এখানকার মানুষের অবস্থান সুদৃঢ়। অতীতেও সিলেটের ইতিহাস ছিল  সুদূরপ্রসারী। বিশেষ করে সিলেটের মেয়েরা দিন দিন এগিয়ে যাচ্ছে। সরকারের গুরুত্বপূর্ণ পদে এখানকার মেয়েরা অধিষ্ঠ থেকে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, গুণীজনদের সম্মান না দিলে দেশ এগিয়ে যাবে না। গুণীর জন্ম হবে না। তাই গুণীজনদের সম্মান দিলে নিজেই সম্মানিত হওয়া যায়।
তিনি গতকাল শনিবার বিকেলে নগরীর উপশহরস্থ এনজিও ফোরাম কার্যালয়ে এডাবে’র উদ্যোগে জৈন্তিয়া ছিন্নুমূল সংস্থা (জেছিস) এর নির্বাহী পরিচালক এটিএম বদরুল ইসলাম জাতীয় কবি কাজী নজরুল ইসলাম সম্মাননা পদকে ভূষিত হওয়ায় আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। এডাব সিলেটের সভাপতি কেএমএকে আজাদের সভাপতিত্বে এবং সমন্বয়কারী বাবুল আখতার এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর সহকারী পরিচালক নজরুল ইসলাম ভূঁইয়া, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, সদর উপজেলা শিক্ষা অফিসার পুলিন চন্দ্র রায়, জৈন্তাপুরের চারিকাটা ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা লায়ন এম এ হক ও গোলাপগঞ্জ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান হুমায়ুন ইসলাম কামাল।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দৈনিক জালালাবাদ এর স্টাফ রিপোর্টার খালেদ আহমদ, প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর আঞ্চলিক ব্যবস্থাপক জিয়াউর রহমান জিয়া, জেছিস এর প্রজেক্ট অফিসার ফারুক আহমেদ ও রাজু দাস, স্র্যাক এর নির্বাহী পরিচালক কয়েস আহমদ, এনজিও ফোরাম সিলেটের সমন্বয়কারী খন্দকার মশিউর রহমান, এসডিএম ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক সুব্রত নাথ বৈষ্ণব, জেছিসের ম্যানেজার ফিন্যান্স এন্ড এডমিন নাহরিণ সুলতানা প্রমুখ। বিজ্ঞপ্তি