বালুচরে দৈনিক মুক্তাঙ্গন অফিসে হামলা, ভাংচুর

40

স্টাফ রিপোর্টার :
নগরীর বালুচরে দৈনিক মুক্তাঙ্গন (রেজি. নং-১৪৪) নামক একটি পত্রিকা অফিসে হামলা চালিয়ে ছাত্রলীগ নেতাকর্মীরা ভাংচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তারা অফিসে ৩টি কম্পিউটার এবং আসবাবপত্র ভাংচুর করেছে। এ সময় ছাত্রলীগ নেতাকর্মীদের হাতে লাঞ্ছিত হন পত্রিকাটির মালিক মিঠুন চৌধুরী। ছাত্রলীগের নেতাকর্মীরা এ হামলা ও ভাংচুর চালিয়েছে বলে অভিযোগ করেছেন মিঠুন চৌধুরী। গতকাল বুধবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।
মিঠুন চৌধুরী জানান, গত পহেলা বৈশাখের দিন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়স্থ তার পরিচালনায় থাকা শ্যামল বাংলা ক্যাফেটেরিয়াতে হামলা চালিয়ে ভাংচুর করে ছাত্রলীগের নেতাকর্মীরা। ওই হামলার সংবাদ সিলেটের বিভিন্ন স্থানীয় পত্রিকার সাথে সাথে দৈনিক মুক্তাঙ্গনেও প্রকাশিত হয়। ওই সংবাদের জের ধরেই গতকাল সন্ধ্যা ৭টার দিকে ছাত্রলীগের রকিব, সুহেল, পারভেজ প্রমুখের নেতৃত্বে পত্রিকা অফিসে হামলা চালানো হয়। তিনি আরো জানান, ছাত্রলীগ নেতাকর্মীরা হামলা চালিয়ে অফিসের ৩টি কম্পিউটার ছাড়াও আসবাবপত্র ব্যাপক ভাংচুর করেছে। এছাড়া তাকে (মিঠুন) লাঞ্ছিত এবং তুলে নিয়ে যাওয়ার চেষ্টাও করা হয়েছে বলে জানিয়েছেন মিঠুন চৌধুরী। এ ব্যাপারে তিনি আইনী পদক্ষেপ নেবেন বলেও জানিয়েছেন।
এ ব্যাপারে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাখাওয়াত হোসেন বলেন, ‘ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।’