দেশব্যাপী বোমা হামলার প্রতিবাদে জেলা ও মহানগর ছাত্রলীগের কালো পতাকা প্রদর্শন

7
২০০৫ সালের ১৭ আগষ্ট দেশব্যাপী বোমা হামলা ও নৈরাজ্যের প্রতিবাদে চৌহাট্টা পয়েন্টে কালো পতাকা প্রদর্শন করে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ।

২০০৫ সালের ১৭ আগষ্ট সারা দেশব্যাপী বিএনপি-জামায়াত জোটের শাসনামলে তাদের মদদ পুষ্ট জঙ্গিগোষ্ঠী কর্তৃক সিরিজ বোমা হামলার প্রতিবাদে কালো পতাকা প্রদর্শন করেছে বাংলাদেশ ছাত্রলীগ সিলেট জেলা ও মহানগর শাখা।
(১৭ আগষ্ট) বুধবার বিকালে নগরীর চৌহাট্টায় সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. নাঈম আহমদ এর নেতৃত্বে এই কালো পতাকা প্রদর্শন করে। এর পূর্বে সিলেট জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিলে যোগদান করেন তারা।
কালো পতাকা প্রদর্শনে বক্তারা বলেন, বিএনপি-জামায়াত জোট সরকারের প্রত্যক্ষ মদদে জঙ্গিগোষ্ঠী ২০০৫ সালে দেশব্যাপী সিরিজ বোমা হামলা চালিয়েছিলো। তাঁরা জঙ্গি হামলার মাধ্যমে দেশকে পাকিস্তানী জঙ্গি রাষ্ট্র বানাতে চেয়েছিলো। কিন্তু তাদের সেই আশা কোনদিন পূরণ হবে না। দেশের মানুষকে সাথে নিয়ে ছাত্রলীগ তাদের প্রতিহত করতে প্রস্তুত রয়েছে। কালো পতাকা প্রদর্শনে সিলেট মহানগর ও জেলা ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি