শমসের মুবিন চৌধুরীর মুক্তির দাবিতে মানববন্ধন

25

Mukti Porishod Photo 29.04.15বিএনপির ভাইস চেয়ারম্যান শমসের মুবিন চৌধুরী বীর বিক্রম এর নিঃশর্ত মুক্তি ও ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সিলেট নগরীর সোবহানীঘাট এলাকায় শমসের মুবিন চৌধুরী মুক্তি পরিষদের উদ্যোগে গতকাল বুধবার বিকেলে এক মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
শমসের মুবিন চৌধুরী মুক্তি পরিষদের যুগ্ম-আহবায়ক ও সিলেট মহানগর জিয়া পরিষদের সাধারণ সম্পাদক ডাঃ আরিফ আহমেদ মোমতাজ রিফা’র সভাপতিত্বে ও সাংবাদিক নিজাম উদ্দিন জায়গীরদারের পরিচালনায় মানববন্ধন চলাকালে মুক্তি পরিষদের যুগ্ম-আহবায়ক ও কেন্দ্রীয় যুবদলের সহ-সাধারণ সম্পদক মামুনুর রশিদ মামুন বলেন, সংঘাতের রাজনীতির ফলাফল কখনোই ভালো হয়না। বাংলাদেশের রাজনীতিতে যারা অবদান রেখেছেন, তাঁদের মধ্যে শমসের মবিন চৌধুরী একজন। স্বাধীনতা যুদ্ধে বীর বিক্রম খেতাব পাওয়া আহত মুক্তিযোদ্ধা শমসের মবিন সুস্থ ধারার রাজনীতিতে বিশ্বাসী। তাঁকে মিথ্যা সাজানো মামলায় জেলে পাঠানোর পরিণতি ভালো হবেনা। একজন ভালো মানুষ শমসের মবিন চৌধুরীকে অবিলম্বে নিঃশর্ত মুক্তি দিন।
সভাপতির বক্তব্যে ডাঃ আরিফ আহমেদ মোমতাজ রিফা বলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী বীর বিক্রম,  কেন্দ্রীয় বিএনপি নেতা সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, মহানগর বিএনপির সদস্য সচিব বদরুজ্জামান সেলিম সহ সকল রাজবন্দীকে অবিলম্বে মুক্তি দেয়া না হলে মুক্তি পরিষদের পক্ষ থেকে লাগাতার কর্মসূচি ঘোষণা করা হবে।
এই ‘অগণতান্ত্রিক, পৈশাচিক ও ঘৃণ্য আচরণের তীব্র নিন্দা জানিয়ে নেতৃবৃন্দ অবিলম্বে বিএনপির ভাইস চেয়ারম্যান শমসের মুবিন চৌধুরী বীর বিক্রমসহ গ্রেফতারকৃত ২০ দলের নেতা-কর্মী ও নিরীহ সাধারণ মানুষের মুক্তির দাবি জানিয়ে বক্তব্য রাখেন সৈয়দ রেজাউল করিম আলো, মামুনুর রহমান মামুন, ছালিক আহমদ চৌধুরী, সাহেদ আহমদ, সুজন খান, কাজী ফারদুল ইসলাম ফুরাদ, আব্দুল মুকিত শুমেল, আজাদ আহমেদ, সামছুদ্দিন, জাফর আহমদ, আমির হোসেন, কবির আহমদ, জামাল উদ্দিন, সুলতান মিয়া, পাপ্পু মিয়া, রাফী আহমদ, সানি আহমদ, সুমন মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি