ভূমি নিয়ে বিরোধে কোম্পানীগঞ্জে প্রতিপক্ষের হামলায় যুবক খুন

53

স্টাফ রিপোর্টার :
কোম্পানীগঞ্জে ভূমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় এক যুবক খুন হয়েছে। গুরুতর আহত হয়েছেন আরো ৩ জন। গত বুধবার বিকেলে পূর্ব ইসলামপুর ইউনিয়নের উত্তর রাজনগর গ্রামে এ খুনের ঘটনা ঘটে। নিহত যুবকের নাম ইলিয়াস মিয়া (৩২)। তিনি উত্তর রাজনগর গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র। হামলায় হতাহতরা একই পরিবারের সদস্য।
পুলিশ ও স্থানীয় সূত্র জানা গেছে, উত্তর রাজনগরের ইলিয়াস মিয়া, শফিক মিয়া ও রফিক মিয়ার সাথে ভূমি বিরোধ চলে আসছিল বুড়িডহর গ্রামের নূর মিয়া এবং উত্তর রাজনগর গ্রামের ময়না মিয়ার।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, গত বুধবার বিকেল ৩টার দিকে নূর মিয়া ও ময়না মিয়ার পক্ষের ৩০/৪০ জন লোক লাঠি সোঠা নিয়ে বিরোধীয় জায়গা দখল করতে যান। খবর পেয়ে ইলিয়াস মিয়া তার ভাই ভাতিজাকে নিয়ে বাধা দিতে গেলে প্রতিপক্ষ তাদের উপর হামলা চালায়। এতে সুলফির আঘাতে গুরুতর আহত ইলিয়াস মিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে তার মৃত্যু হয়। নিহত ইলিয়াস মিয়ার ভাই শফিক মিয়া (৪৫), রফিক মিয়া (৩৫) ও ভাতিজা ফয়সল (২৪) কে আংশকাজনক অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কোম্পানীগঞ্জ থানার সেকেন্ড অফিসার আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ প্রেরণ করা হয়েছে। তবে, এ ব্যাপারে এখনও কোন মামলা হয়নি বলে জানান তিনি।