শুকরিয়া মার্কেটের ব্যবসায়ীর স্বাভাবিক মৃত্যু দাবি পরিবারের

40

স্টাফ রিপোর্টার :
নগরীর জিন্দাবাজারস্থ শুকরিয়া মার্কেটের ৩য় তলার বাথরুমের ভেতর থেকে উদ্ধার হওয়া ব্যবসায়ী তাহির মিয়া (৭০)’র স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে দাবী করেছে নিহতের পরিবার। তাহির মিয়া নগরীর মাছিমপুর এলাকার বাসিন্দা। তিনি এ মার্কেটের নিচ তলার ১১৪ নম্বর নিউ ফ্যাশন দোকানের স্বত্ত্বাধিকারী ছিলেন।
লাশের সুরতহাল প্রস্তুতকারী কোতোয়ালী থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই) ফয়েজ আহমদ নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, তাহির মিয়া হৃদরোগে আক্রান্ত হয়ে স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে ধারণা করছেন তাই লাশ উদ্ধারের সময় তার শরীরের কোন আঘাতের চিহ্নও পাওয়া যায়নি। এছাড়া গত বুধবার দুপুরে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ময়না তদন্ত ছাড়া পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করা হয়েছে। তিনি বলেন, এ ঘটনায় স্বাভাবিক মৃত্যুর কারণে নিহতের ছেলে কোন মামলা বা অমৃত্যু মামলা করবেন না বলে পুলিশকে জানিয়ে দিয়েছেন। তাই এ ব্যাপারে পুলিশ আর কোন ব্যবস্থা বা তদন্তে যেতে পারছে না।
উল্লেখ্য,গত বুধবার সকাল ৮টায় শুকরিয়া মার্কেটের ক্লিনার বাথরুম পরিষ্কার করার জন্য যান। ভেতর থেকে বাথরুম বন্ধ দেখে মার্কেট কর্তৃপক্ষকে তিনি বিষয়টি জানান। পরে মার্কেটের ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ বিষয়টি কোতোয়ালী পুলিশকে অবহিত করেন। পরে পুলিশ এসে বেলা ১১ টার দিকে তার উদ্ধার করে থানায় নিয়ে যায়।