হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ সিরাজুল ইসলাম এর ইন্তেকাল

91

Dr. Sirazul Islamসিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের হৃদরোগ বিভাগের সাবেক সহযোগী অধ্যাপক, মরহুম মুহিউদ্দীন মোহাম্মদ মাসুম, মরহুমা জুবায়দা খাতুন ও মরহুম আব্দুল আজিজ কল্যাণ ট্রাস্ট এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, নগরীর মির্জাজাঙ্গালন নিবাসী আলহাজ্ব ডাঃ সিরাজুল ইসলাম গতকাল ৩১ মার্চ মঙ্গলবার সকাল ৮টায় নগরীর ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার জানাজার নামাজ বাদ আছর হযরত শাহজালাল (রহ:) দরগাহ মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। পরে দরগাহ গোরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়। জানাযার নামাজে সর্বস্তরের চিকিৎসক, রাজনীতিবিদ, সাংবাদিক, আলেম-উলামা সহ সকল শ্রেণী-পেশার মানুষ অংশ গ্রহণ করেন।
এদিকে ডাঃ সিরাজুল ইসলাম মৃত্যুতে সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফি আহমদ চৌধুরী, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ মোঃ ইমাদ উদ্দিন নাসিরী, বরায়া বাটুলগঞ্জ আরাবিয়া ইসলামিয়া মাদরাসার মুহতামিম মাওলানা মোঃ লুৎফুর রহমান ও বোর্ডিং সুপার হাফিজ মাওলানা শরীফ আহমদ শাহান, দক্ষিণ সুরমা ফাউন্ডেশনের চেয়ারম্যান মকবুল হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক সাংবাদিক শফিক আহমদ শফি, বরায়া বাটুলগঞ্জ মাদরাসার আল ফালাহ ছাত্র সংসদের সভাপতি হাফিজ মাওলানা ইরশাদ আলী, সাধারণ সম্পাদক হাফিজ মিসবাহ উদ্দিন গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। বিজ্ঞপ্তি