দু’টি আগ্নেয়াস্ত্রসহ ডাকাত সর্দার বিলাল গ্রেফতার

26

স্টাফ রিপোর্টার :
কোম্পানীগঞ্জে ডাকাত সর্দার বিলাল উদ্দিনকে আবারও গ্রেফতার করেছে পুলিশ। তার কাছ থেকে এ সময় দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।
কোম্পানীগঞ্জ থানার ওসি দেলওয়ার হোসেন জানান, গতকাল বুধবার ভোর রাত সাড়ে ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানীগঞ্জ থানার বিপুল সংখ্যক পুলিশ বেলালের দক্ষিণ কলাবাড়িস্থ বাড়ি ঘেরাও করে তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৮ রাউন্ড গুলিসহ একটি কাটা রাইফেল এবং ৪ রাউন্ড গুলিসহ একটি রিভলবার উদ্ধার করা হয়। ওসি জানান, গতকাল গ্রেফতারকৃত ডাকাত বিলালকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, ডাকাতির অভিযোগে গত ১৯ অক্টোবর পুলিশের হাতে গ্রেফতার হয় বিলাল। সম্প্রতি সে জেল থেকে ছাড়া পেয়ে আবারও ডাকাতি শুরু করে। গত রবিবার দিবাগত রাতে উপজেলার জীবনপুর গ্রামে দুর্র্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়। ১৫/১৬ জনের মুখোশধারী সশস্ত্র ডাকাতদল ওই গ্রামের মৃত পেশন নাথের পুত্র কুকিল চন্দ্র নাথ এর বাড়িতে হানা দিয়ে পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমারিতে রক্ষিত ৩ ভরি স্বর্ণালঙ্কার, নগদ দেড় লাখ টাকা, ১২টি মোবাইল সেট ও কয়েক লাখ টাকার প্রয়োজনীয় মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতি শেষে পালিয়ে যাবার সময় গ্রামের লোকজন ধাওয়া করলে ডাকাতরা কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে। এ অবস্থায় তাকে গ্রেফতার করতে পুলিশ তৎপর হয়ে উঠে বলে একটি সূত্র জানায়।