ওসমানীনগরে ইংলিশ মেন্টরের বর্ষপূর্তি অনুষ্ঠান

5

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
ওসমানীনগরে ইংরেজি ভাষা ও কম্পিউটার শিক্ষা প্রতিষ্ঠান ইংলিশ মেন্টরের বর্ষপূর্তি পালন করা হয়েছে। বুধবার উপজেলার গোয়ালাবাজারস্থ ইংলিশ মেন্টরের কার্যালয়ে পর্ষপূর্তি উপলক্ষে সভা কেক কাটা ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বর্ষপূতি অনুষ্ঠান পালন করে প্রতিষ্ঠানটি।
অনুষ্ঠানে অতিথি ছিলেন, সুহানুর রহমান লিজু ও জাহাঙ্গীর আহমেদ।
আলোচনা সভায় বক্তারা বলেন, দীর্ঘ এক বছর ধরে অত্যন্ত সুনামের সাথে এগিয়ে যাচ্ছে ইংলিশ মেন্টর। এতদা অঞ্চলের শিক্ষিত যুবক যুবতীদের ইংরেজী ভাষার প্রতি দক্ষ করে গড়ে তুলতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে প্রতিষ্ঠানটি। বেকারদের আত্মনির্ভরশীল করার লক্ষ্যে কম্পিউটার প্রশিক্ষণসহ আয়োজন করেছে বিভিন্ন কারিগরি প্রশিক্ষণের। স্থায়ী ও স্টুডেন্ট ভিসায় বিশ্বের বিভিন্ন দেশে যেতে আগ্রহীদের সংশ্লিষ্ট দেশের নির্দেশনা অনুযায়ী ভাষাগত দক্ষতার সনদ অর্জনেরও সহায়তাকারী প্রতিষ্ঠান হিসাবে ব্যপক সুনাম অর্জন করেছে ইংরিশ মেন্টর।
করোনাকালীন সময়ে প্রতিষ্ঠানটির সংশ্লিষ্টরা অনলাইনের মাধ্যমে তাদের যাবতীয় কার্যক্রম অব্যাহত রেখে বর্তমানে আবারও শ্রেণীভিত্তিক পাঠদান কার্যক্রম শুরু করেছে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠাতা প্রধান আব্দুল আলিম সোহেল, ইনচার্জ জুনেদ আহমেদ জয়, শিক্ষক সাইদুর রহমান, জাকারিয়া আহমেদ, নাহিদ রহমান, শাহজাহান আহমেদ, সাদিয়া সুলতানা রুমা, সালওয়া সুলতানা, মোহাম্মদ আলী, রাজ আহমেদ, মার্কেটিং এক্সেকিউটিভ কাওসার আহমেদ প্রমুখ।