তেতলীতে আহত স্কুলছাত্রীকে ঢাকায় স্থানান্তর ॥ গুলিবিদ্ধদের অনুদান প্রদান

20

স্টাফ রিপোর্টার :
সিলেট-ঢাকা মহাসড়কের তেতলির তেলিবাজারে ট্রাকের ধাক্কায় আহত স্কুলছাত্রী জেরিন বেগমকে (১৫) উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে। গত বুধবার সন্ধ্যা ৭টার দিকে তাকে এ্যাম্বুলেন্সযোগে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতাল থেকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। আহত জেরিনের বাবা সমুজ আলী বলেন, জেরিনের অবস্থা আশঙ্কাজনক। ওর জন্য দোয়া করবেন।
এদিকে, জেরিন আহতের ঘটনায় বিক্ষুব্ধ জনতার সড়ক অবরোধে পুলিশের গুলিতে আহত জাহাঙ্গির ও উস্তার আলীকে ৫ হাজার টাকা করে আর্থিক অনুদান দিয়েছেন এসএমপির পুলিশ কমিশনার কামরুল আহসান। বুধবার রাতে তিনি ওসমানী হাসপাতালে গিয়ে তাদের খোঁজ খবর নেন। গুলিবিদ্ধ জাহাঙ্গীরের ভাই রকি আহমদ বলেন, পুলিশ জনতার প্রতিবাদ অবরোধে গুলি করে অন্যায় করেছে। আমার ভাইয়ের অবস্থা আশঙ্কাজনক। আর যে টাকা অনুদান দেওয়া হয়েছে, তা আমরা না নিলেও পারি। ওনার সম্মানার্থে টাকা নেওয়া হয়েছে।
সিলেট মেট্রোপলিটনের পুলিশ কমিশনার কামরুল আহসান বলেন, আহতদের সব ধরনের সহযোগিতা করা হবে। প্রাথমিক অবস্থায় তাদের সামান্য অনুদান দেওয়া হয়েছে।’
উল্লেখ্য, গত বুধবার বিকেলে তেলিবাজারে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয় প্রগতি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী জেরিন। এ ঘটনায় স্থানীয় লোকজন সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। অবরোধকারীদের রাস্তা থেকে সরাতে পুলিশ রাবার বুলেট ছুঁড়লে বলদী গ্রামের জাহাঙ্গীর আলম (৩৬) ও উস্তার আলী (২৫) গুলিবিদ্ধ হন।