ব্যবসায়ীর স্ত্রীকে আহত করে ডাকাতি

28

স্টাফ রিপোর্টার :
নগরীর এয়ারপোর্ট থানার জালালাবাদ আবাসিক এলাকায় এক ব্যবসায়ীর বাসায় ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা ব্যবসায়ীর  স্ত্রীর নাক ফাটিয়ে বাসায় রক্ষিত নগদ দুই লাখ টাকা, ৫ ভরি স্বর্ণালঙ্কারসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুটে নিয়েছে। আহতাবস্থায় সায়মা বেগম (২৮) নামের ওই গৃহবধূকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, গত বুধবার রাত ৩টার দিকে ১০/৪ জালালাবাদ আবাসিক এলাকার কে এম ব্রাদার্স ভিলার নিচতলায় পাথর ব্যবসায়ী আবদুল মতিনের বাসায় ডাকাতির ঘটনা ঘটে। এসময় ওই বাসার ৩য় তলায় রজব আলী নামের আরেক পাথর ব্যবসায়ীর বাসায় ডাকাতরা হানা দেয়ার চেষ্টা করে। কিন্তু পরিবারের সদস্যরা জেগে ওঠায় ডাকাতির চেষ্টা ব্যর্থ হয়।
পাথর ব্যবসায়ী আবদুল মতিন জানান, ব্যবসায়ীক কাজে তিনি বুধবার ভোলাগঞ্জে ছিলেন। বাসায় তার স্ত্রী সায়মা বেগম এবং ৩য় শ্রেণী পড়–য়া মেয়ে নওরিন ও ২য় শ্রেণীতে অধ্যয়নরত ছেলে নাহিয়ান ছিলেন। রাত ৩টার দিকে বাসার পেছনের দিকের গ্রীল ও জানালা ভেঙে কয়েকজন মুখোশধারী লোক তার বাসায় প্রবেশ করে। তারা তার স্ত্রী সায়মা বেগমের কাছে আলমারির চাবি চাইলে তিনি চাবি দিতে অপরাগতা প্রকাশ করেন। এসময় ডাকাতরা রেঞ্চ দিয়ে তার স্ত্রীর নাকে আঘাত করে আহত করে। পরে আলমারিতে রক্ষিত নগদ দুই লাখ টাকা ও ৫ ভরি স্বর্ণালঙ্কার লুটে নেয়।
এয়ারপোর্ট থানার ওসি গৌছুল হোসেন জানান, ডাকাতির খবর পেয়ে পুলিশ ব্যবসায়ীর বাসা পরিদর্শন করেছে। বাসা থেকে টাকা ও স্বর্ণালঙ্কার খোয়া যাওয়ার সত্যতা পাওয়া গেছে। ঘটনাটি তদন্ত  করে দেখা হচ্ছে।