ধোপাদীঘিরপারে রহস্যজনকভাবে হোটেল বয়ের মৃত্যু

52

DSCF5879স্টাফ রিপোর্টার :
নগরীর ধোপাদীঘিরপারে এক হোটেল বয়ের মৃত্যু হয়েছে।  গতকাল বৃহস্পতিবার রাত সোয়া ১০ টার দিকে হোটেল সানফ্লাওয়ার (আবাসিক)’র দ্বিতীয় তলার ২০২ নং রুম থেকে তার লাশটি উদ্ধার করা হয়। নিহতের নাম-তারা মিয়া (৩৮)। সে সুনামগঞ্জের ধর্মপাশা থানার জারাকোনা গ্রামের মৃত আজত উল্লার পুত্র। সে ওই হোটেলের বয় ছিল। এ ঘটনায় পুলিশ হোটেলে ম্যানেজার এনামুল হক, লোকমান ও বয় মুন্নাকে আটক করেছে।
ওই হোটেলে গিয়ে জানা গেছে, গত ৩/৪  বছর ধরে তারা মিয়া হোটেল সানফ্লাওয়ার (আবাসিক)’র চাকুরী করে আসছিল। হোটেল ম্যানেজার লোকমান গতকাল বিকেল ৪ টার দিকে পানির মোটর ছাড়ার জন্য তারা মিয়াকে বলে। পরে সে নিচ তলায় রক্ষিত পানির মোটর ছাড়তে যায়। তার সাথে এ সময় ছিল ওই হোটেলের বয় মুন্না। তাদের আসতে দেরি দেখে তিনি আরেক বয় লিটনকে পাঠালে তারা মিয়াকে পানির মোটরের পাশে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে সে বিষয়টি ম্যানেজারকে এসে জানায়। এক পর্যায়ে হোটেল কর্তৃপক্ষ তারা মিয়াকে উদ্ধার করে সোবহানীঘাট ইবনে সিনা হসপিটালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে তারা মিয়াকে তারা হোটেলের ২০২ নং রুমে রাখা হয়। সংবাদ পেয়ে নিহতের আত্মীয় স্বজন ওই হোটেলে ছুটে গিয়ে তাকে মৃত দেখতে পান। এক পর্যায়ে তারা পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে তারা মিয়ার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নজরুল ইসলাম জানান, গতকাল রাতে লাশ উদ্ধারের সময় লাশের মাথার ডান দিকে আঘাত ও জখম পাওয়া গেছে। তবে এখন কিছু বলা যাচ্ছে না। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর বুঝা যাবে এটা হত্যা না অন্য কিছূ। তবে এ ঘটনার সাথে জড়িত সন্দেহে দুই হোটেল ম্যানেজার ও এক বয়সহ ৩ জনকে আটক করা হয়। তাদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।