মধুবনসহ ৮ ব্যবসা-প্রতিষ্ঠানকে ১ লক্ষ ১৯ হাজার টাকা জরিমানা

10

স্টাফ রিপোর্টার :
সিলেটে ৮টি ব্যবসা-প্রতিষ্ঠানকে ১ লক্ষ ১৯ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাব-৯ ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। গত মঙ্গলবার কোতোয়ালী ও গোয়াইনঘাট থানা এলাকায় যৌথভাবে অভিযান পরিচালনা করে এই জরিমানা করা হয়।
র‌্যাব জানায়, মঙ্গলবার বেলা আড়াই টা হতে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর উপ-অধিনায়ক মেজর মো. শওকাতুল মোনায়েম, এএসপি ওবাইন,এএসপি আফসান আল আলম এবং শ্যামল পুরকায়স্থ (সহকারী পরিচালক,জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট) এর নেতৃত্বে কোতোয়ালী থানা এলাকায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে। এসময় স্বর্পা ফার্মেসীকে ২ হাজার টাক, মধুবনকে ৫ হাজার টাকা, সমুদ্র টিতে ২ হাজার টাকা ও ফারুক স্টোরকে ১০ হাজার টাকাসহ সর্বমোট ১৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
একইদিন মঙ্গলবার দুপুর ১টা হতে বিকেল ৪টা পর্যন্ত র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিএসসি (ইসলামপুর ক্যাম্প) এর একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সামিউল আলম এবং সহকারী পরিচালক মোঃ আমিরুল ইসলাম, জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর, সিলেট এর নেতৃত্বে সিলেট জেলার গোয়াইনঘাট থানা এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় ফাহিম ফুডসকে ৩০ হাজার টাকা, দুইভাই বেকারীকে ২০ হাজার টাকা, রুমা আইসক্রীমকে ২০ হাজার টাকা ও ফিরুজ ফুড প্রোডাক্টসকে ৩০ হাজার টাকাসহ সর্বমোট ১ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।
পৃথক ভ্রাম্যমানের আদালরে অভিযানে জরিমানাকৃত অর্থ রাষ্ট্রীয় কোষাগারে জমা প্রদান করা হয়েছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার এএসপি ওবাইন জানিয়েছেন।