রাজনগরে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার, আটক ২

50

শ্রীমঙ্গল থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের রাজনগর উপজেলার আইডিয়েল স্কুলের নবম শ্রেণীর ছাত্র রায়হান আহমদের লাশ উদ্ধার করেছে রাজনগর থানা পুলিশ। রায়হান হত্যার সাথে জড়িত সন্দেহে দু’জনকে আটক করেছে পুলিশ।
গতকাল ২৭ ফেব্র“য়ারি  শুক্রবার  বিকেল সাড়ে ৫টার দিকে রাজনগর উপজেলার কাউয়াদীঘি হাওরের শারমপুর গ্রামের ধান ক্ষেতের জমি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার  বিকেলে দিকে একই উপজেলার কাউয়াদীঘি হাওরের শারমপুর এলাকার ধান ক্ষেতের জমিতে স্থানীয় লোকজন একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।
পরে পুলিশ স্কুলছাত্র রায়হানের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত রায়হান মুন্সিবাজার  ইউনিয়নের মেহদীনি মহল গ্রামের দুবাই প্রবাসি সেলিউর রহমানের ছেলে।
রাজনগর থানার ওসি (তদন্ত) মো: মারুফ হোসেন জানান, নিহত রায়হান শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে ২জনকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে। তবে তদন্তের স্বার্থে তাদের নাম বলা যাচ্ছে না। তিনি আরও জানান, ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
প্রসঙ্গগত: গত ২৬ ফেব্র“য়ারি বৃহস্পতিবার রাত ৯টার দিকে রাজনগর উপজেলার দক্ষিণ খার-পাড়া এলাকার বাড়ীর পার্শে একটি ওয়াজ মাহফিলে যাওয়ার কথা বলে রায়হান বাড়ী থেকে বের হয়। রাতে বাড়ীতে ফিরে না আসায় অনেক খোঁজাখোঁজি করে তাকে না পরদিন শুক্রবার  ২৭ ফেব্র“য়ারী সকালে রাজনগর থানা পুলিশকে  নিখোঁজের বিষয়টি অবগত করে।